লড়াইয়ের শেষ দেখতে চান জয়া আহসান

অক্টোবর ১১, ২০১৫, ৩:৫৩ অপরাহ্ণ

 

আসছে ১৬ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে দেশভাগ নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী কলকাতার মেধাবী নির্মাতা সৃজিত মূখার্জির তারকাবহুল ছবি ‘রাজকাহিনী’। ছবিতে ‘রুবিনা’ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

ট্রেলার, টিজার, আর পোস্টারের পর শ্রী ভেঙ্কটেশ ফিল্মের ব্যানারে নিয়মিত ‘ক্যারেক্টার ট্রেলার’ও ইউটিউবে রিলিজ দিচ্ছেন সৃজিত। আর এবার ইউটিউবে প্রকাশ পেল বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের ‘ক্যারেক্টার ট্রেলার’। যেখানে তাকে একবার দেখানো হয়েছে সরল প্রেমিকারুপে, আবার এক ঝলক দ্রোহী নারীর চরিত্রেও দেখা গেছে তাকে। প্রেম আর দ্রোহে একাকার জয়ার মুখে ডাইলগ ছিল ‘লড়াইয়ের শেষ না দেখে আমি নড়বো না’।

উল্লেখ্য, টিজার, ট্রেলার, পোস্টার ছাড়াও ব্যক্তিগত টিজারও প্রকাশের মধ্যদিয়ে চলছে আসন্ন ছবি ‘রাজকিাহিনী’র প্রমোশন। সবাই প্রতীক্ষায় আছে ছবিটি নিয়ে। ’৪৭-এর দেশভাগের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবি ‘রাজকাহিনী’। আসছে ১৬ অক্টোবর ‘রাজকাহিনী’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বাংলাদেশের জয়া আহসান ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ঋতুপর্ণ ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যয়, প্রিয়াংকা সরকার, কৌশিক সেন, আবির চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, এনা সাহা, ব্রাত্য বসু, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত তারকা অভিনেতা-অভিনেত্রীরা।

পড়া হয়েছে ১৬৮৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ