পানির পাইপ ফেটে কেঁপে উঠল ইউক্রেনের রাজধানী

জুন ৫, ২০১৭, ২:২৬ অপরাহ্ণ

সোমবার দুপুর দুইটা বাজতে তখনও দুই মিনিট বাকি। ইউক্রেনের রাজধানী কিয়েভের শান্ত-মনোরম রাস্তায় নিশ্চিন্ত মনে পথ চলছেন অনেকেই। এর মধ্যে হঠাৎ রাস্তার নিচের দিকে কিছু একটা বিস্ফোরিত হলো। এতে রাস্তার ঠিক মাঝখানের অনেকখানি জায়গা উপরে উঠে গেল।

ওই রাস্তার পাশের বাড়ির একটি সিসিটিভিভে ধরা পড়েছে বিস্ফোরণের সেই দৃশ্য। ভিডিওটি দেখে মনে হয় যেন, ভয়ঙ্কর কোন দানব মাটি ফুঁড়ে বেরিয়ে পড়লো। সিসি টিভির এই ফুটেজটি লাইভ লিক ২০১৭ নামের একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়।

সেখানে দেখা যায়, বিস্ফোরিত রাস্তার অপর পাশ দিয়ে একজন নারী ফোনে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছিলেন। গাড়িও চলছিলো। এপাশে পার্কিং করে রাখা ছিলো দুইটি কালো রংয়ের গাড়ি। এর মাঝেই ঘটে বিস্ফোরণ।

বিস্ফোরণে রাস্তার উপরে থাকা গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়, ভেঙ্গে যায় রাস্তার পাশের কয়েকটি বাড়ির জানালা ও দেয়াল। পানির পাইপের পানি ও কাঁদামাটি পাশের একটি বিল্ডিংয়ের সাত তলা পর্যন্ত গিয়ে পৌঁছায়। বিস্ফোরণের আঘাতে ওই ক্যামেরাটিও অকেজো হয়ে যায়।

ঠিক কি কারণে এই বিস্ফোরণ হয়েছে তা এখনও স্পষ্ট নয়। হঠাৎ বিস্ফোরণে বিস্মিত হয়ে পড়ে সবাই। কি ঘটেছে তা দেখার জন্য পাশের বাড়িগুলো থেকে বাসিন্দারা বাইরে বেরিয়ে আসে।

এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

বিস্ফোরণের ভিডিও:

পড়া হয়েছে ১৩৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ