এসি থেকে বেরিয়ে এলো সাপ! তারপর…(ভিডিও)

জুন ১৩, ২০১৭, ১১:২৯ পূর্বাহ্ণ

বেজায় গরম। ফলত ঘরে ঘরে চলছে এসি।

যদিও বর্ষা ঢুকে পড়েছে গোটা দেশে, তবু স্বস্তি নেই। গুমোট ভ্যাপসা গরমে এখনও কাহিল সবাই। শান্তির জন্য তাই এসিই ভরসা। অফিস কাছারি হোক কিংবা বাড়ি, একটু আরাম পেতে এসির সুইচটা অন করে দিলেই হলো। তারপর আর সেদিকে কে তাকায়। কিন্তু সেখান থেকেই নেমে আসতে পারে এতবড় বিপদ।এমনিতে ঘণ্টার পর ঘন্টা এসিতে থাকা বিপজ্জনক বলেই জানান ডাক্তাররা। তাতে দিনে দিনে শরীরের নানা ক্ষতি হতে পারে। কিন্তু এ যে একেবারে সাক্ষাৎ মৃত্যু সামনে দাঁড়িয়ে। এসি থেকেই নেমে এসেছে তা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, এসি থেকে নেমে আসছে একটি আস্ত সাপ। সরীসৃপের লক্ষ্য ইঁদুর ধরা। শিকারকে মুখে নিয়ে আবার এসির ভেতরই ঠাঁই নিচ্ছে সেটি। যে পরিবারে এ ঘটনা ঘটেছে, তারা পুরো ঘটনাটি ভিডিওতে বন্দি করে রেখেছেন। আর তা দেখেই মেরুদণ্ডে ঠাণ্ডা স্রোত বয়ে যাচ্ছে সাধারণ মানুষের।

সম্ভবত গরমের কারণেই এসির ভেতরের ছায়ায় জায়গা করে নিয়েছিল সাপটি। ঘরের ভেতর খাদ্যের প্রাচুর্য দেখে নেমে এসেছে। কিন্তু যেকোনো সময় তা যে মারাত্মক বিপদ ডেকে আনতে পারত, তা বলাই বাহুল্য। সম্ভবত এসির পাইপ ধরেই একেবারে ঘরের ভেতর চলে এসেছে সেটি। এসির সার্ভিসিংও বছরে এক কি দুবার হয়। ফলত এ রকম সাপ এসিতে লুকিয়ে থাকলে গৃহস্থের জানার কথাও নয়। এই ভিডিও ভাইরাল হওয়ার পরই বিশেষজ্ঞদের পরামর্শ, এসি থাকা ঘরে পেস্ট কন্ট্রোলের ব্যবস্থা যেন নেওয়া হয়। পাশাপাশি এসির আউটলেট ও পাইপের কাছাকাছি কার্বলিক এসিড ছড়ালেও এই বিপদের হাত থেকে মুক্তি মিলতে পারে।

পড়া হয়েছে ২০৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ