শাকিবসহ জাজের সঙ্গে সংশ্লিষ্টদের অবাঞ্ছিত ঘোষণা

জুন ২৪, ২০১৭, ৩:০৭ অপরাহ্ণ
ফাইল ছবি
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানসহ জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অবাঞ্ছিত ঘোষণা করেছে চলচ্চিত্র পরিবার।

শুক্রবার এফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্র পরিবারের যুগ্ম আহ্বায়ক মুশফিকুর রহমান গুলজার।

সংবাদ সম্মেলনে জাজ মাল্টিমিডিয়ার অধীনে নির্মিত যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করায় শাকিব খান, আরিফিন শুভ, রোশান, নুসরাত ফারিয়া, বিপাশা কবির, মিষ্টি জান্নাতসহ আরও বেশ কয়েকজন শিল্পী, প্রযোজক, পরিচলকসহ সংশ্লিষ্ট সবাইকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মুশফিকুর রহমান গুলজার বলেন, কিছুদিন আগে জাজ, বুকিং এজেন্ট ও হল মালিক সমিতির আয়োজনে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওই সংবাদ সম্মেলনে সেখানে শাকিব খান পুরো ইন্ডাস্ট্রির বিরুদ্ধে নানা কথা বলেন। শাকিবের কাফনের কাপড় পড়ে আন্দোলন নিয়ে যারা খোঁচা দেন তাদেরকে স্টুপিড বলে অভিহিত করেন তিনি। সেই সঙ্গে চিত্র অভিনেতা ফারুককে ইঙ্গিত করে কটূ কথা বলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- চিত্রনায়ক ফারুক, আলমগীর, নায়িকা রোজিনা, অঞ্জনা, পপি, নায়ক যায়েদ খান, চিত্র নায়িকা মুনমুন, খল অভিনেতা মিশা সওদাগর, ও পরিচালক সমিতির সেক্রেটারি বদিউল আলম খোকনসহ অনেকেই।

সম্মেলনে গুলজার যৌথ প্রযোজনা চলচ্চিত্রের প্রিভিউ কমিটি ও সেন্সর বোর্ডের সদস্য পদ থেকে অব্যাহতি নেয়ারও ঘোষণা দেন।

পড়া হয়েছে ১২৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ