ডিপজল গুরুতর অসুস্থ, নেয়া হচ্ছে সিঙ্গাপুরে

সেপ্টেম্বর ২০, ২০১৭, ১২:১৩ অপরাহ্ণ
ফাইল ছবি

অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।  মঙ্গলবার হার্ট অ্যাটক হলে তাকে দ্রুত এ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন ডিপজলকন্যা আলিজা। এখনও এ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ডিপজলের মেয়ে আলিজা জানান, বাবার হার্টে সমস্যা দেখা দিয়েছে এবং ফুসফুসে পানি জমেছে। ডাক্তাররা এখন বাবাকে পরীক্ষা করছে। তবে বিকালে বাবাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাব। ডিপজলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন অলিজা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে অনেক শিল্পী-পরিচালক ডিপজলকে দেখতে হাসপাতালে গেছেন। তারাও দেশবাসীর কাছে ডিপজলের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

দীর্ঘবিরতির পর অভিনয়ে ফের সরব হয়েছিলেন ডিপজল। সম্প্রতি ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। ইতোমধ্যে ছবিটি আনকাট সেন্সরও পেয়েছে। এছাড়াও নিজের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র থেকে তিনি সাতটি ছবির মহরতও করেন ডিসেম্বরে। পর্যায়ক্রমে ছবিগুলোর শুটিং শুরু করবেন বলে জানিয়েছিলেন এ  অভিনেতা।

পড়া হয়েছে ৮৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ