মেয়ের জন্য সহায়তা চাইলেন বাঁধন  

অক্টোবর ৫, ২০১৭, ১২:৩৬ অপরাহ্ণ

তিন বছর আগে বাঁধন-সনেট দম্পতির বিচ্ছেদ হয়। মেয়ে সায়রাকে নিয়েই কাটছিল বাঁধনের দিন।

কিছুদিন আগে তাঁর সাবেক স্বামী আবার বিয়ে করেন। সনেট ও তাঁর নতুন স্ত্রী সায়রাকে কানাডা নিয়ে যেতে চান। পাঁচ বছর ৯ মাস বয়সী মেয়েকে কিছুতেই চোখের আড়াল করতে চাইছেন না বাঁধন। মা হিসেবে নিজের অধিকার রক্ষায় আদালতে মামলা করেছেন এই মডেল-অভিনেত্রী।বাঁধন বলেন,এতদিন আমি ও আমার মেয়ের প্রতি সনেট যে অবহেলা ও দায়িত্বহীনতা দেখিয়েছেন, আমাকে যেভাবে নিগ্রহ করেছেন, আমার সঙ্গে যেসব নির্যাতনমূলক আচরণ করেছেন, আমার বাবা-মা-ভাইসহ আমাদের পরিবার ও আত্মীয়স্বজনদেরকে যে ধরনের উদ্বেগ ও আতঙ্কের মধ্যে রেখেছেন, মা হিসেবে শুধু আমার মেয়ের মানসিক দিকের কথা ভেবে সেসব বিষয় সবসময় চেপে গেছি।

তিনি বলেন, আমার মেয়েকে সামাজিক অবজ্ঞা বা বিদ্রুপের মুখে পড়তে হবে এই ভয়ে দাম্পত্য সম্পর্ক রক্ষা করতে চেয়েছি। এমনকি তার কাছ থেকে বিয়ে বিচ্ছেদের নোটিশ পাওয়ার পরও সম্পর্কটি পুনরুদ্ধারের চেষ্টা করেছি। কিন্তু গণমাধ্যমে সনেট আমাকে নিয়ে যা যা বলছেন বলে জানতে পারছি, তা শুধু অরুচিকর ও স্থুলই নয়, একইসঙ্গে ভয়াবহ নিষ্ঠুরও বটে।

কালের কন্ঠ

পড়া হয়েছে ১০১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ