‘ঢাকা অ্যাটাক’-এর সাফল্যে ভীষণ খুশি ফারুকী

অক্টোবর ৮, ২০১৭, ৪:১৪ অপরাহ্ণ

গেল ৬ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেল বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। মুক্তির পর থেকেই ছবিটি দর্শকের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দুতে। ছবি দেখতে হলগুলোতে টিকেট পাচ্ছে না মানুষ। প্রথম দুই দিনের হল রিপোর্টগুলোও ছবিটির ব্যবসায়িক সফলতা নিশ্চিত করেছে। আর এই ছবি নিয়ে আগে থেকেই সাধারণ দর্শকের মতো আশাবাদী ছিলেন দেশের তারকা নির্মাতা ও অভিনেতারা। ‘ঢাকা অ্যাটাক’-এর সফলতা নিয়ে এবার দূর দেশ থেকে প্রশংসা বার্তা পাঠালেন দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

মুক্তি প্রতীক্ষিত নিজের আসন্ন ‘ডুব’ ছবিটি নিয়ে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালগুলোতে যোগ দিতে বর্তমানে নির্মাতা ফারুকী আছেন দেশের বাইরে। দেশে না থাকলেও নিয়মিত খোঁজ খবর রাখছেন দেশীয় সিনেমার হালচাল সম্পর্কে। বিশেষ করে দীপংকর দিপনের আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে বেশ আশাবাদী ফারুকী। দেশীয় প্রেক্ষাগৃহে প্রথম দিনেই ‘ঢাকা অ্যাটাক’-এর জয়জয়কার শুনে তাই ভিনদেশে থাকলেও চুপ থাকলেন না তিনি।

দীপংকর দিপনকে উৎসাহ দিয়ে ফারুকী তার ফেসবুকে বলেন, দীপংকর দিপনের ছবির ব্যবসায়িক সাফল্যে ভীষণ খুশি। মেইনস্ট্রিম ম্যাটারিয়াল বানানোর জন্য আমাদের স্মার্ট পরিচালকদের দরকার। না হলে মেইনস্ট্রিম ম্যাটেরিয়ালের নামে শুধু তামিল তেলেগু কপি চলবে। এবং বাতাসের অবস্থা দেখে যা বুঝতে পারছি, কাজটা সে যথাযথই করেছে। থ্রি চিয়ার্স টু ভ্রাতা দীপংকর দিপন।

মেইনস্ট্রিম সিনেমায় এমন সফলতা নিয়মিত দরকার এমন আশাবাদ ব্যক্ত করে ফারুকী আরো বলেন, মেইনস্ট্রিম ম্যাটেরিয়েল সার্ভ করার জন্য আমাদের স্মার্ট পরিচালক দরকার। না হলে এই বিশাল জায়গাটা বেহাত হয়ে যাবে। সেই দিক থেকে দীপংকর দিপনের ছবির সাফল্য আমাদের ভীষণ আশাবাদী করে।

গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ারের গল্পে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’। ছবিতে আছে মোট ২৩৮টি চরিত্র! এরমধ্যে আরিফিন শুভ, মাহিয়া মাহি, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, শিপন মিত্র উল্লেখযোগ্য।‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড।

চ্যানেল আই

পড়া হয়েছে ৬৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ