নড়বড়ে বাংলাদেশের মান বাঁচানোর লড়াই

অক্টোবর ৮, ২০১৭, ৪:২২ অপরাহ্ণ

ইনিংস ব্যবধানে হারার লজ্জা থেকে বাঁচতে লড়াই করছে বাংলাদেশ। তৃতীয় দিনের সকালে দ্বিতীয় ইনিংসে দ্রুত দুই উইকেট হারিয়ে সেই লড়াই কিছুটা শঙ্কায় পড়ে গেছে। ইনিংস ব্যবধানে হার এড়াতে হলে এখনো দরকার তিন শতাধিক রান।

দলীয় ১৩ রানের মাথায় এই ইনিংসেও দ্রুত ফিরে যান সৌম্য (৩)। রাউন্ড দ্য উইকেটে স্টাম্পের অনেক দূর থেকে বল করেছিলেন রাবাদা। অফ স্টাম্পের বাইরের সেই বল ছেড়ে না দিয়ে ডিফেন্স করতে যেয়ে প্রথম স্লিপের সামনে প্লেসিসের হাতে ক্যাচ দেন। এরপর ওই রাবাদাই ফেরান মুমিনুলকে (১১)।

সাউথ আফ্রিকা নিজেদের প্রথম ইনিংসে ৫৭৩ রান সংগ্রহ করে ছেড়ে দেয়। এরপর ব্যাট করতে নেমে ৬৫ রানে ৫ উইকেট ছিল না বাংলাদেশের। সেখান থেকে ১৪৭’এ প্রথম ইনিংস শেষ। ফলো অন! আবার ব্যাটিংয়ে নেমে ৭ রান নিয়ে কোনোমতে দিন পার করে মুশফিকরা।

বাংলাদেশের প্রধান চার বোলার ১১০’র বেশি করে রান খরচ করেন। সবচেয়ে বেশি তাইজুল ইসলাম, ২৭ ওভারে ১৪৫। উইকেট নেই। শুভাশিস রায় ৩ উইকেট নিলেও রান দিয়েছেন ১১৮। মোস্তাফিজ আর রুবেল ১১৩ করে। মোস্তাফিজ উইকেটহীন। রুবেলের শিকার একটি।

পড়া হয়েছে ৫৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ