ছবির শুটিংয়ে স্ট্রোক করে হাসপাতালে নায়ক রিয়াজ

অক্টোবর ১৯, ২০১৫, ১১:২৬ অপরাহ্ণ

বাংলা ছবির নায়ক রিয়াজ আজ সন্ধ্যায় রাজধানীর উত্তরায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তিনি সেসময় মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং করছিলেন। এরপর দ্রুত তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তাকে ভর্তি করা হলে চিকিৎসকরা জানান রিয়াজ স্ট্রোক করেছেন।

এরপর দ্রুত তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) রাখা হয়েছে।

এ বিষয়ে ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রে রিয়াজের নায়িকা মাহিয়া মাহি বলেন, ‘সোমবার বিকেল ৫টার দিকে সেটে আসেন রিয়াজ ভাই। এরপর সেট তৈরি হতে হতে  প্রায় রাত ৮টা বেজে যায়। এরপর হঠাৎ করেই শুটিং শুরু করার ঠিক আগেই তিনি অসুস্থ বোধ করতে থাকেন সেই সঙ্গে বমি করেন। এরপর দ্রুত তাকে পাশের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে অ্যাপোল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। রিয়াজ ভাইর অসুস্থতার কারণে শুটিং বন্ধ আছে’।

‘কৃষ্ণপক্ষ’ ছবিটি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। রিয়াজ ও মাহি ছাড়াও ছবির অন্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ। আসছে ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমাটি মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

ছবিঃতামান্না সেতু, ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং স্পট।

পড়া হয়েছে ১৬০৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ