‘মিডিয়ায় সব বেয়াদবদের এক ঘরে করা হোক’

অক্টোবর ১৬, ২০১৭, ৪:৩১ অপরাহ্ণ

উত্তরার একটি শুটিং হাউজে অভিনেতা ও মডেল সৌমিক আহমেদকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার রাতে উত্তরার স্ক্রিপ্ট হাউজে এ ঘটনা ঘটে।

বিষয়টি সোশাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন সৌমিক। জানা গেছে, শুটিং হাউজের ম্যানেজার ও কর্মচারীরা সৌমিকের গায়ে হাত তোলে ও তাঁকে মারধর করে।বিষয়টি নিয়ে দেশের নির্মাতা ও অভিনয়শিল্পীদের মনে ক্ষোভ তৈরি হয়েছে। অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা জানাতে শুরু করেছেন। তরুণ নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ এই ঘটনার নিন্দা জানিয়ে বলেছেন, মিডিয়ায় এই সব বেয়াদবদের এক ঘরে করা হোক।

বান্না ফেসবুকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে লিখেছেন, ‘বাংলাদেশের অনেক সেক্টরের মতো আমাদের মিডিয়াতেও কিছু অনিয়ম আর কিছু ক্ষেত্রে চরম নৈরাজ্য চলমান। অনেকেই যে যার মতো করে চলছে, চড়ছে, বাড়ছে, বাড়াচ্ছে। এই যে গতকাল রাতে একটা শুটিং হাউজের ম্যানেজার সৌমিককে মারল। এত বড় স্পর্ধা ওই লোকটি পেল কোথায়!’

তিনি ক্ষমতার উৎস সম্পর্কে জানতে চেয়ে লিখেছেন, ‘ওর কি এমন ক্ষমতার জোর যে, ও তার হাউজে টাকা দিয়ে কাজ করতে যাওয়া শুটিং ইউনিটের লোকদের ধরে মারার মতো সাহস দেখাতে পারে! এটা মারামারি কাটাকাটি বা বেয়াদবির জায়গা না! এই ঘটনার সবচাইতে কঠিনতম বিচার কামনা করছি।

মিডিয়ায় এই সব বেয়াদবদের এক ঘরে করা হোক। ‘বান্না বলেন, মিডিয়ায় যে যে শাখায় যত এমন শয়তানের জন্ম হয়েছে তাদের শায়েস্তা করা শুরু হোক এখনই।

পড়া হয়েছে ৯৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ