নিউইয়র্কে আমির খানের ছবিকে হটিয়ে দিল ‘ঢাকা অ্যাটাক’  

অক্টোবর ২২, ২০১৭, ৫:৩৩ অপরাহ্ণ

দেশেতো বটেই বিদেশের মাটিতেও দাপট দেখিয়ে চলেছে ‘ঢাকা অ্যাটাক’। এমনকি নিউ ইয়র্কের একটি সিনেমা হলে বলিউডের সদ্য মুক্তিপ্রাপ্ত আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ এর চাইতেও বেশি ব্যবসা করছে দীপংকর দীপন পরিচালিত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’।

পৃথিবীর অন্যতম মাল্টিপ্লেক্স চেইন ‘রিগ্যাল’ নিউ ইয়র্ক শাখা ‘কাফম্যান অ্যাস্টোরিয়া’তে ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম শো ছিল গত ২০ অক্টোবর, শুক্রবার। অন্যদিকে বড় একটি হলে চলছিল ১৯ অক্টোবর মুক্তি পাওয়া আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’। একটি শো দিয়ে শুরু করা হলেও প্রথম শোতেই হাউজ ফুল হয় ‘ঢাকা অ্যাটাক।’ এরপর টিকেটের ব্যাপক চাহিদার কারণে হল কর্তৃপক্ষ ২১ অক্টোবর, শনিবার আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’কে অন্য একটি ছোট হলে পাঠিয়ে দেয় এবং তাঁদের সবচেয়ে বড় হলগুলোর একটিতে ‘ঢাকা অ্যাটাক’ চালায়। সেটাও হাউজ ফুল হওয়ায় ২২ অক্টোবর,রবিবারে একটি শো বাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’-এর মোট দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নেয়া হয়। নিউইয়র্কের স্থানীয় সময় অনুযায়ী একটি বিকাল ৩টায় ও আরেকটি রাত সাড়ে ৯টায় প্রদর্শিত হবে।

বাংলাদেশের চলচ্চিত্রের বিশ্ব পরিবেশনায় নিয়োজিত প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট ওয়ালিউল্লাহ সজীব সপ্তক তার ফেসবুকে বিষয়টি জানিয়েছেন। বিদেশের মাটিতে বাংলাদেশি কোন সিনেমার ক্ষেত্রে এমন অকল্পনীয় ঘটনা প্রথম ঘটল বলে জানান তিনি।

ঢাকা অ্যাটাক ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর প্রমুখ।

ঢাকা অ্যাটাক
২২ অক্টোবর,রবিবারে একটি শো বাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’-এর মোট দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নেয়া হয়।

পড়া হয়েছে ৪৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ