ছবির প্রধান নায়ক আব্দুল আজিজ, অতিথি চরিত্রে শাকিব-জিৎ

নভেম্বর ৯, ২০১৭, ১১:৩৯ পূর্বাহ্ণ

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার হিসেবেই আব্দুল আজিজের পরিচিতি সিনেমা পাড়ায়। কিন্তু প্রযোজকের নাম থেকে এবার জাম্প করতে যাচ্ছেন আজিজ।

এবার সিনেমায় নামছেন হিরো হয়ে। মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে এ কথা নিজেই জানান জাজকর্তা। অনেকদিন থেকেই সিনেমায় হিরী হয়ে নামার কথা ভাবছিলেন। সময় করে উঠতে পারছিলেন না। এবার সময় হলো- এমনটাই জানালেন তিনি।সিনেমার নাম ‘আঁধার থেকে আঁধারে’। দুই নায়ক রয়েছে গল্পে। আরেকজন নায়ক হতে পারেন ‘পোড়ামন টু’র সিয়াম আহমেদ। অতিথি চরিত্রে থাকতে সম্মতি জানিয়েছেন শাকিব খান ও জিৎ।

আজিজ জানান, ‘আঁধার থেকে আঁধারে’র গল্পে একজন নায়িকার জার্নি দেখা যাবে। এর জন্য কম বয়সী নায়িকা লাগবে। নতুন বছরের শুরুর দিকে শুটিং শুরু হবে।

একজন প্রশ্ন করেন, সিনেমাটিতে মাহি থাকছেন কি-না। আজিজ জানালেন, এ বিষয়ে এখনো কিছুই ঠিক হয়নি। মাহি রাজি হলে হতেও পারে। মাহিও চেয়েছিলেন ‘আঁধার থেকে আঁধারে’র নায়ক হোন আজিজ। এছাড়া জাজ মাল্টিমিডিয়ার নানা পরিকল্পনা নিয়ে কথা বলেন আজিজ।

পড়া হয়েছে ৭৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ