শত বছরের বৃদ্ধা ছুটে এলেন ওমর সানির কাছে

নভেম্বর ৯, ২০১৭, ১১:৪৩ পূর্বাহ্ণ

সম্প্রতি ওমর সানি মেহেরপুরের মুজিব নগরে গিয়েছিলেন বিজ্ঞাপনের শুটিং-এ। সেখানে এক বৃদ্ধা ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে ছুটে এলেন এক নজর সানিকে দেখতে।

বিষয়টি নিয়ে আবেগ আপ্লুত ওমর সানি ফেসবুকে পোস্ট দিয়ে বাকিদের সাথে শেয়ার করেছেন।ওমর সানি লিখেছেন, কিছু স্মৃতি কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়, মাঝে মাঝে দুচোখে ভেসে উঠে বাস্তবের মতো।
তেমনি একটি মুহূও৩র্ত এই বৃদ্ধার সাথে।

সানি লিখেছেন, এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে, এই বৃদ্ধা কি ভাবে যেন জানতে পারে আমার কথা, শুনে চলে আসে অজপাড়া গা ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম থেকে আমাকে দেখতে।

এক সময়ের তুমুল জনপ্রিয় এই নায়ক আরো লিখেছেন, আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রান ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলে। উনি এসেছিল শুধু মাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য, সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি।

কারণ এমন ভালোবাসা যে, আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া-এমনটাই উল্লেখ করেছেন এই নায়ক।

কালের কন্ঠ

পড়া হয়েছে ৪০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ