১০০০ পদে রিসোর্স টিচার নিয়োগ

নভেম্বর ১৫, ২০১৭, ৫:৫৯ অপরাহ্ণ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের অধীনে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (SESIP) আওতায় শুধু প্রোগ্রাম মেয়াদের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেয়া হবে। মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানে রিসোর্স টিচার (আরটি) নেয়া হবে। আগ্রহীরা প্রর্থীরা আগামী ২১ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করেত পারেবন।

পদের নাম: রিসোর্স টিচার (আরটি)।

পদের সংখ্যা: পদে ১০০০ জনকে। নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত, বিজ্ঞান, ইংরেজি বিষয়ে স্নাতক পাস অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক (পাস) ডিগ্রিধারীদের গণিত ও বিজ্ঞান বিষয়ে কমপক্ষে ৫০% নম্বর এবং ইংরেজি বিষয়ে ৪৫% নম্বর থাকতে হবে।

বেতন ও বয়স: নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২০ হাজার ৩০০ টাকা প্রতি মাসে। অনূর্ধ্ব-৩০ বছর এবং মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পুত্র ও কন্যাদের ক্ষেত্রে অনূর্ধ্ব-৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা ৬ নভেম্বর ২০১৭ তারিখ থেকে http://sesip.gov.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

পড়া হয়েছে ২৫০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ