জন্মদিনেও বুবলি চুপচাপ!

নভেম্বর ২১, ২০১৭, ১১:৩১ পূর্বাহ্ণ

গেল বছরে হঠাৎ চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও হয়ে গিয়েছিলেন ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার অন্তরালের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে রাতারাতি পা ফেলে তুমুল আলোচনার সৃষ্টি করেন সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হওয়া শবনম বুবলি। সিনে-অঙ্গনের অনেকেই মনে করেন, অপু বিশ্বাস হঠাৎ নিজেকে আড়াল করে না নিলে চিত্রনায়িকা বুবলির জন্ম হতো না।

এই কারণে তারকা অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাস যতোবার মিডিয়ায় আলোচনায় আসেন, অবধারিতভাবে তখন আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা বুবলিও । আবার বুবলি যখন শিরোনাম হন, তখন যেন স্বয়ংক্রিয়ভাবেই আলোচনায় চলে আসেন অপু-শাকিবও!

এই যেমন একমাত্র ছেলে আব্রাম খান জয়কে বাসায় তালাবদ্ধ রেখে অপু চলে গেলেন কলকাতায়। তাতে একহাত নিলেন শাকিব। এ নিয়ে মিডিয়ায় শাকিব, অপুর পাল্টাপাল্টি বক্তব্যে খুব তোলপাড় হলো দু’দিন। আর সেখানেও এলো বুবলির নাম।

শাকিব খান ও বুবলী
শাকিব খান ও বুবলী

কলকাতা থেকে ফিরে অবশ্য সুর পাল্টালেন অপু। বললেন, এখন থেকে ভদ্র গৃহিনীর মতো শাকিবের সংসার করতে চান। নামাজ, রোজা আর শাকিবকে নিয়ে হজ করার কথাও জানিয়েছেন তিনি।

কলকাতা থেকে ফিরে অপুর সুর পাল্টানো গৃহিনীসুলভ আচরণের খবরে বুবলি একটু হতাশ। কেউ কেউ বলছেন, এ কারণেই সোমবার নিজের জন্মদিনে কোন উৎসবের আয়োজন করেননি বুবলি।

জন্মদিনে তার আড়ালে থাকা নিয়ে গুজবের কারণ মহা ধুমধাম আর উৎসব করে জন্মদিনের উৎসব পালন এখন তারকাদের একটা ট্রেন্ড। এইতো ক’দিন আগেও ঢাকাই চলচ্চিত্রের এক চিত্রনায়িকা অভিজাত রেস্টুরেন্টে সবাইকে নিমন্ত্রণ করে ভুড়িভোজ করালেন। সেখানে হাজির হয়েছিলেন শোবিজ অঙ্গনের মানুষ থেকে শুরু করে রাজনৈতিক মহলের মানুষও।

ধারণা করা হচ্ছিল, চিত্রনায়িকা বুবলিও হয়তো বেশ জমকালোভাবে আয়োজন করবেন নিজের জন্মদিনের উৎসব ঘিরে। এমনটা কয়েকদিন ধরে শোবিজ অঙ্গনের মানুষের মুখে শোনাও যাচ্ছিল। কিন্তু হঠাৎ কী এমন হলো যে উৎসব বিমুখ হয়ে পড়লেন বুবলি! এমন প্রশ্ন অনেকের।

তবে, গণমাধ্যমকে বুবলি বলেছেন, ঘরোয়াভাবেই তিনি নিজের জন্মদিন পালন করতে অভ্যস্ত। প্রতিবারের মতো এবারও পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটাচ্ছেন। শোবিজ ও গণমাধ্যমের মানুষদের নিয়ে পরবর্তীতে কোথাও জন্মদিনের উৎসব করার কথা জানিয়েছেন তিনি।

অপু বিশ্বাস ও শাবিব খান
অপু বিশ্বাস ও শাবিব খান

তবে বুবলির এমন কথা খুব একটা কানে তুলছেন না নিন্দুকেরা। তারা বুবলির মন ভাঙার রেকর্ড বাজিয়েই যাচ্ছেন।

চিত্রনায়িকা বুবলির সঙ্গে প্রেমের সম্পর্ক আছে, এমন সন্দেহ থেকে আটমাসের ছেলে আব্রাম খান জয়কে কোলে নিয়ে চলতি বছরের এপ্রিলে লাইভ টেলিভিশনে এসেছিলেন অপু বিশ্বাস। বুবলির পরিবারের সঙ্গে শাকিবের একটি ‘স্থিরচিত্র’ রীতিমত ‘অস্থির’ করে দিয়েছিল চিত্রনায়িকা অপুকে। বুবলির ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশনসহ ছবিটি শাকিবের সঙ্গে অপুর গোপন বিয়ের সম্পর্ক প্রকাশ্য করতে প্রধান ভূমিকা রেখেছিল।

পড়া হয়েছে ৫২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ