অন্তর জ্বালা, জায়েদের ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট!

নভেম্বর ২৫, ২০১৭, ৪:৩১ অপরাহ্ণ

‘ছবির এই মানুষটাকে কেউ চেনেন? আমি বলছি কেউ চেনেন না। তিনি একজন অভিনেতা, একজন হিরো।’-চিত্রনায়ক জায়েদ খানের একটি ছবি দিয়ে এভাবেই কথাগুলো লিখলেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু জায়েদ খানকে মানুষ চিনবে না কেন! আসলে জায়েদ খানের নতুন পরিচয় দিতেই এমন নাটুকীয়কায়তার আশ্রয় নিলেন চিত্রনায়িকা পরীমনি!

ডিসেম্বরের ১৫ তারিখে আসছে মালেক আফসারির পরিচালনায় বহুল আলোচিত ছবি ‘অন্তর জ্বালা’। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। মালেক আফসারি এতোদিন বলে আসছিলেন, এতোদিন ধরে সবাই যে জায়েদ খানকে চেনেন, পর্দায় দেখে এসেছেন তেমন করে আর দেখা যাবে না তাকে। দেখা যাবে এক ভাঙচুর অভিনেতা জায়েদ খানকে। যিনি একেবারে একজন পরিপক্ক অভিনেতা। নির্মাতার কথামত চিত্রনায়িকা পরীমনিও যেন সম্প্রতি জায়েদের নতুন পরিচয় হাজির করলেন।

অন্তরজ্বালা
অন্তর জ্বালা ছবির একটি দৃশ্যে জায়েদ খান ও পরীমনি

‘অন্তর জ্বালা’র জায়েদ খানকে এরআগে কেউ কখনো দেখেনি দাবী করে পরীমনি জানালেন,অভিনেতা-হিরো সব জায়েদ খানের নতুন পরিচয়। যা আসলেই আগে কোনদিন ছিলো না তার। আর না আপনারা তাকে এই সম্বোধনে ডেকেছেন। কিন্তু তিনি ‘অন্তর জ্বালা’য় একজন অভিনেতা। পরিপক্ক অভিনেতা।

এমন কথার প্রমান পাওয়া যাবে ১৫ ডিসেম্বর, এমনটাই জানালেন পরী। এরআগে ‘অন্তর জ্বাল’ ছবিটি ১৫ ডিসেম্বর মুক্তি নিয়ে চ্যানেল আই অনলাইনকে নির্মাতা মালেক আফসারি বলেন, এই ছবিটি দুইশো’র কাছাকাছি প্রেক্ষাগৃহে মুক্তি দিয়ে আমরা রেকর্ড করবো। এরআগে বদিউল আলম খোকন পরিচালিত শাকিব খানের ছবি ‘রাজা বাবু’ সর্বোচ্চ সংখ্যক ১৬৫টি প্রেক্ষাগৃহে মুক্তি দিয়ে রেকর্ড করেছিল। ধারনা করছি, এবার আমরা ‘অন্তর জ্বালা’ ছবিটি দিয়ে সেই রেকর্ড ভাঙবো।

এরআগেও বেশকিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছেন জায়েদ খান। কিন্তু কোনো সিনেমাতেই ‘অন্তর জ্বালা’র মতো হাইপ তৈরি করতে পারেননি এই অভিনেতা। শুধু তাই না, এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা সুপারহিট হয়েছে এমনটা শোনা যায়নি। তবে এই ছবি নিয়ে নির্মাতা ও নায়িকার মতো তুমুল আশাবাদী জায়েদ খান নিজেও। এটাকে জায়েদের জন্য ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হিসেবেও দেখছেন চিত্রসমালোচক। এখন দেখার বিষয়, ‘অন্তর জ্বালা’ দিয়ে সেই প্রত্যাশা কতোটুকু পূরণ করতে পারেন জায়েদ!

অন্তরজ্বালা ছবিতে জায়েদের সঙ্গে পরীমনি
অন্তর জ্বালা ছবিতে জায়েদের সঙ্গে পরীমনি

পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হয়েছে ‘অন্তর জ্বালা’। এতে নায়ক মান্নার এক পাগলা ভক্তের চরিত্রে অভিনয় করেন জায়েদ খান। ছবিতে জায়েদ ও পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

চ্যানেল আই

পড়া হয়েছে ৫১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ