রাজশাহীতে জঙ্গি আস্তানায় অভিযানে বোমা বিস্ফোরণে আগুন

নভেম্বর ২৮, ২০১৭, ১১:১৮ পূর্বাহ্ণ

রাজশাহীর গোদাগাড়ীতে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে গোলাগুলি হয়েছে। এসময় বোমা  বিস্ফোরণ তিনটি ঘরের আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী থেকে বোম্ব ডিসপোজাল টিম ঘটনাস্থলে পৌঁছেছে। আগুন নেভানোর পর বোম্ব ডিসপোজাল টিম ‘জঙ্গি আস্তানায় যাবে। এরপর নিরাপত্তা তল্লাশি টিম অভিযান শুরু করবে বলে জানিয়েছেন রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাহাবুব আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই বাড়িটি ঘিরে রেখেছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক রাশিকুল (৪০) ও তার স্ত্রী নাজমাকে আটক করা হয়েছে।

তবে ওই বাড়িতে কতজন জঙ্গি আছে তা জানা যায়নি।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে র‌্যাবকে লক্ষ্য করে ওই বাড়ি থেকে গুলি চালানো হয়। এসময় বোমার বিস্ফোরণে ওই বাড়ির তিনটি ঘরে আগুন ধরে যায়। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

চ্যানেল আই

পড়া হয়েছে ৩৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ