একটুর জন্যে বেঁচে গেলেন, নইলে সোজা ট্রেনের নিচে (ভিডিও)

নভেম্বর ২৮, ২০১৭, ৪:১২ অপরাহ্ণ

তার ভাগ্যটা সত্যিই ভালো ছিল, নিরাপত্তাকর্মীরা না থাকলে কী হতো!

এক শ্বাসরুদ্ধকর ভিডিও ফুটেল বলাই যায়। যেন কোনো সিনেমার টান টান উত্তেজনাকর দৃশ্য।

কিন্তু বাস্তবিক। কাজেই একটা ভীতিকর অনুভূতি ছড়িয়ে যায় শিঁড়দাড়া বেয়ে। এই ভিডিওতে দেখা যাবে, অল্পের জন্যে এক নারী ট্রেনের নিচে পড়া থেকে বেঁচে গেলেন।অস্ট্রেলিয়ার মেলবোর্নের শহরতলীর এক স্টেশনের সিসি ক্যামেরায় ধারণ হয়েছে এই ঘটনা। ওই নারী রেল লাইন পার হচ্ছিলেন। রেল লাইন থেকে স্টেশন চত্বরে উঠতে পারছিলেন না। বেঞ্চে বসা এক তরুণ উঠে এলেন সহায়তার জন্যে। ওই সময় আসছে একটা ট্রান। তরুণও পারলেন না তাকে উঠিয়ে আনতে।

ভাগ্য ভালো যে, আশপাশে নিরাপত্তকর্মীরা ছিলেন। তারা দৌড়ে গেলেন। হ্যাঁচকা টানে তুলে আনলেন নারীকে। লাইন থেকে তিনি উঠতে না উঠতেই ট্রেনটা চলে গেলো। সেকেন্ডের হেরফেরে তার দফা রফা হয়ে যেতো।সিজিটিএন এই ফুটেজটি ছাড়ে ইউটিউবে। সচেতনতামূলক একটি ভিডিও বটেই। এভাবে অসচেতনভাবে রেল লাইন পারাপারের ফলাফল কী হতে পারে তা স্পষ্ট বুঝিয়ে দিচ্ছে ভিডিওটি।

পরে মেলবোর্নের ওই স্টেশনের প্রটেকটিভ সার্ভিস অফিসার বেন মিচেল বলেন, যদি আমরা ছুটে না যেতাম তবে তিনি (নারী) উঠতে পারতেন না।

বলা যাচ্ছে না, তিনি কীভাবে রেল লাইনের ওপর এলেন। অবশ্য ট্রেনটি কিন্তু শেষ মুহূর্তে ব্রেক কষেছিল। ফলে তার গতি কমে আসে। না হলে হয়তো তাকে বাঁচানো যেত না। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে বলা হয়, ওই নারী মদ্যপ ছিলেন। আর সে কারণেই তার হিতাহিত জ্ঞান ছিল না।

সূত্র : এনডিটিভি

পড়া হয়েছে ৩৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ