অনলাইন শপে অর্ডার করে অভিনব উপায়ে নারীর প্রতারণা (ভিডিও)

নভেম্বর ২৮, ২০১৭, ৪:৫২ অপরাহ্ণ

রাজধানীতে এবার অনলাইন শপে পণ্য অর্ডার করে অভিনব উপায়ে প্রতারণা করলেন শিউলি নামের এক নারী। সাধারণত অনলাইন শপগুলোর বিরুদ্ধে নানা অভিযোগ আসলেও এবার জিরো’স বিডি ডটকম নামের এক অনলাইন প্রতিষ্ঠানকেই বোকা বানালেন তিনি।

পণ্য অর্ডার করে তা নির্দিষ্ট ঠিকানা থেকে তা রিসিভ করার পর টাকা আনার কথা বলে হারিয়ে যান শিউলি। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করেছেন জিরো’স বিডি ডটকম অনলাইন শপের মালিক রাহাতুল ইসলাম।রাহাতুল ইসলাম জানান, গত ১৭ নভেম্বর শুক্রবার জিরো’স বিডি ডট কম-এ শিউলি নামের এক নারী ১৬ হাজার ৮০০ টাকা দামের সাত সেট সালোয়ার-কামিজ অর্ডার করেন। তিনি ০১৭২৬২৭২১৩৬ নম্বর থেকে ফোন করে ঠিকানা দিয়ে অর্ডারটি নিশ্চিত করেন। ওইদিন সন্ধ্যা সাতটার দিকে জিরো’স বিডি ডটকম থেকে শিহাব নামের একজন ডেলিভারি ম্যান সালোয়ার-কামিজগুলো দিতে যান। ওই নারীর দেওয়া ঠিকানা অনুযায়ী তিনি রাজধানীর কনকর্ড লেকসিটির শ্রাবণী নামের এপার্টমেন্ট বিল্ডিংয়ে যান।

ওই ডেলিভারিম্যান বলেন, আমি শ্রাবণী এপার্টমেন্ট বিল্ডিংয়ের গেটে পৌঁছানোর পর শিউলি নামের ওই নারীকে ফোন করি। আমাকে নিচে দাঁড়াতে বলে দুই মিনিটের মধ্যে তিনি নিচে নামেন। এরপর আমার কাছ থেকে সাত সেট সালোয়ার-কামিজ বুঝে নেন।

সেসময় টাকা চাইলে ওই নারী আমাকে বলেন, আপনি দাঁড়ান আমি এখনই টাকা নিয়ে আসছি। কিন্তু পরে সে আর আসে নাই।এসময় তাকে আমি অনেকবার ফোন করি। কিন্তু তার মোবাইল বন্ধ পাই। তারপরেও সন্ধ্যা সোয়া সাতটা থেকে রাত ১১টা পর্যন্ত ওই এপার্টমেন্ট বিল্ডিংয়ের গেটে অপেক্ষা করি। পরে কোনো সাড়া না পেয়ে অফিসে জানাই।

পরে  জিরো’স বিডি ডট কমের মালিকপক্ষ খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতেই খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন পুলিশ টিম নিয়ে ঘটনাস্থলে যান। তারা শ্রাবণী অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের পাঁচতলার অফিস থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। কিন্তু সিসিটিভি ফুটেজ দেখেও ওই নারীকে ভবনটির কেয়ারটেকার পলাশ চিনতে পারেননি বলে জানান। দেখুন সেই ভিডিওটি-

 

পড়া হয়েছে ৭৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ