সিনেমা হলে বিনামূল্যে চার সিনেমার প্রদর্শনী

ডিসেম্বর ১৩, ২০১৭, ১১:২১ পূর্বাহ্ণ

বিজয়ের ৪৬ বছর উদযাপনে এবার ১৬ ডিসেম্বর সারা বাংলাদেশের সকল প্রেক্ষাগৃহে বিনামূল্যে ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষের জন্য চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করছে তথ্য মন্ত্রণালয়।

নভেম্বরের ১৪ তারিখে অনুষ্ঠিত এক সভায় সিদ্ধান্ত নেয়া হয় এ বছর বিজয় দিবসে চারটি চলচ্চিত্র সবার জন্য বিনামূল্যে প্রদর্শন করা হবে। চলচ্চিত্র চারটি হল- চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘ওরা ১১ জন’, হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আগুনের পরশমণি’ এবং ইমপ্রেস টেলিফিল্মের দুই চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’ এবং নাসিরউদ্দীন ইউসুফ বাচ্চু পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘গেরিলা’।

এ বিষয়ে বিভিন্ন হল মালিকদের সঙ্গে যোগাযোগ করছে সরকার, তাদেরকে নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে যেন বিনামূল্যে প্রদর্শনীর আয়োজন করা হয়।

এ বিষয়ে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লা খোকন চ্যানেল আই অনলাইনকে বলেন, আমরা যেহেতু বেশকিছু সিনেমা হলে নিজেদের প্রজেকশন বসিয়েছি তাই আমাদেরকে তথ্য মন্ত্রণালয় থেকে আমাদের অনুরোধ করা হয়েছে বিজয় দিবসে হলগুলো ছেড়ে দিতে। তারা ১৬ ডিসেম্বর বিনামূল্যে চলচ্চিত্র প্রদর্শনের জন্য প্রেক্ষাগৃহ চেয়েছেন। আমরা এমন প্রস্তাবকে সাধুবাদ জানিয়ে আমাদের হলগুলো সরকারকে দিয়েছি।

পড়া হয়েছে ১৬৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ