‘বাপ্পী অন্যমেয়েকে বিয়ে করলে আত্মহত্যা করব’ (ভিডিও)

ডিসেম্বর ২৮, ২০১৭, ১:৩০ অপরাহ্ণ
ঢাকাই ছবির চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকেই প্রেমের গুঞ্জন পিছু ছাড়ছে না তার। আজ এই নায়িকা কাল ওই নায়িকার সঙ্গে প্রেম করছেন এমন শিরোনোমের খবর তাকে নিয়ে প্রায়ই দেখা যায়। এমন কী মিডিয়ার বাইরের এক মেয়েকে বিয়ে করেছেন এমন খবরও প্রকাশিত হয়েছে তাকে নিয়ে। এবার বছর শেষেও অপু বিশ্বাসের কথিত প্রেমিক বাপ্পী এমন খবরও সরগম ছিল মিডিয়া পাড়া।
সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একটি মেয়ে লাইভে এসে বলছেন সে বাপ্পীকে ভালোবাসেন। বাপ্পী অন্য কোথাও বিয়ে করলে সে আত্মহত্যা করবে।  তার এমন কথার লাইভ ভিডিও ফেসবুকের চলচ্চিত্র বিষয়ক সকল গ্রুপেই শেয়ার হতে দেখা যাচ্ছে।
ভিডিওটির নিচে কমেন্টেরও বন্যা বয়ে যাচ্ছে। জানা গেছে, এর আগে বাপ্পী চৌধুরী আগামী বছর বিয়ে করবেন এমন ঘোষণা দেয়ার পর থেকেই লাইভে এসে মেয়েটি এমন হুমকি দিয়ে যাচ্ছে। তবে তার এ লাইভ ভিডিও বাপ্পী চৌধুরীর চোখে পড়েনি এখনও। পড়লেই বা কী? মেয়েটির পাশে কি দাঁড়াবেন এ চিত্রনায়ক!
যুগান্তর

পড়া হয়েছে ১৭২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ