বড় শাস্তি হতে পারে সাব্বিরের!

ডিসেম্বর ৩১, ২০১৭, ১১:১৮ পূর্বাহ্ণ

 বাংলাদেশ ক্রিকেটের সুপারস্টার সাব্বির রহমান এবার ভালোই ফেঁসেছেন। কিশোর দর্শককে মারধর এবং ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে বাজে ব্যবহারের কারণে এবার বড় শাস্তি হতে যাচ্ছে তার।

বিসিবির শৃঙ্খলা কমিটির ভাইস চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে জানিয়েছেন, সাব্বিরের বিরুদ্ধে আসা প্রতিবেদন নিয়ে সোমবার বসা হবে। প্রয়োজন মনে হলে সাব্বিরকেও ডাকা হবে।

তিনি আরও জানান, সাব্বিরের বিরুদ্ধে দুটি অভিযোগ রয়েছে। প্রথমত সে এক কিশোর দর্শককে মারধর করেছে। দ্বিতীয়ত ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে বাজে ব্যবহার করেছে।

এসব ঘটনায় ম্যাচ রেফারির দেয়া প্রতিবেদন অনুযায়ী সাব্বির আচরণবিধির ‘লেভেল-৪’ ভেঙেছেন।

এসব অপরাধের শাস্তি হিসেবে সাব্বিরের সর্বোচ্চ ৫ লাখ টাকা জরিমানা ও ঘরোয়া ক্রিকেটে বেশ কিছু ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন।

তবে ক্রিকেট সংশ্লিষ্টরা বলছেন অন্য কথা। তাদের মতে এবার সাব্বির বড় শাস্তি পাবেন। সেটি বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ হতে পারে কিংবা ছয় মাস নিষিদ্ধ হতে পারেন ঘরোয়া ক্রিকেট থেকে।

এর আগেও বিভিন্ন নেতিবাচক ঘটনায় শাস্তি পেয়েছেন সাব্বির। কখনও তার নামের পাশে যোগ হয়েছে ডিমেরিট পয়েন্ট, কখনও হয়েছে আর্থিক জরিমানা।

jugantor

পড়া হয়েছে ৬২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ