নিখোঁজ বিএনপি নেতা সাদাত গ্রেফতার  

ডিসেম্বর ৩১, ২০১৭, ১১:২১ পূর্বাহ্ণ

চার মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর রামপুরা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রামপুরা থানার একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

২২ আগস্ট বিকালে বিমানবন্দর সড়কের বনানী ফ্লাইওভারের নিচে সাদা পোশাকের কয়েকজন একটি ব্যক্তিগত গাড়ি থামিয়ে এর আরোহী বিএনপির নেতা ও এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদাত আহমেদকে একটি মাইক্রোবাসে তুলে নেয়।

ওই সময় গাড়িতে সাদাতের ছেলেও ছিল। গাড়িচালক ছেলেকে নিয়ে বাড়ি ফিরে যায়। এ ঘটনায় সাদাতের স্ত্রী ক্যান্টনমেন্ট থানায় অপহরণ মামলা করেন।

চার মাস পর শনিবার তাকে ২০১৫ সালের ৮ জানুয়ারি রমনা থানায় দায়ের হওয়া গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার দেখানো হল।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার শহিদুল্লাহ যুগান্তরকে বলেন, রমনা থানায় দায়ের করা একটি নাশকতা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

রমনা জোনাল টিমের এসি শামসুল আরেফিন যুগান্তরকে বলেন, দীর্ঘদিন ধরে পালতক ছিলেন বিএনপি নেতা সাদাত।

jugantor

পড়া হয়েছে ১৭৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ