প্রথম ছবিটাতেই এত প্রশংসা পাব ভাবিনি 

জানুয়ারি ১, ২০১৮, ৪:০৬ অপরাহ্ণ

* নিজের প্রথম সিনেমা মুক্তি পেল। কেমন সাড়া পাচ্ছেন?

** শুক্রবার মুক্তি পেয়েছে আমার অভিনীত প্রথম ছবি ‘গহীন বালুচর’। চরকেন্দ্রিক এলাকার একটি প্রেমের গল্পের ছবি এটি। এতে আমি নিশি চরিত্রে অভিনয় করেছি। এ পর্যন্ত যারা ছবিটি দেখেছেন তারা সবাই নিশি চরিত্রটির প্রশংসা করেছেন। এছাড়াও ফোনে, ফেসবুকে সব জায়গাতেই প্রশংসা পাচ্ছি। নিজের প্রথম ছবিটাতেই এত প্রশংসা পাব ভাবিনি।

* ছবিটির জন্য আপনার প্রস্তুতি কেমন ছিল?

** এ ছবির শুটিংকালীন অন্য কোনো কাজে মনেযোগ দিইনি। শুধু তাই নয়, ছবির শুটিং শেষ করার পরও অপেক্ষায় থেকেছি। প্রায় দেড় বছর কোনো নাটকে কাজ করা হয়নি। সুবর্ণা মুস্তাফা ম্যাডাম এ ছবিতে রয়েছেন। আরও রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুল রহমান বাবু ও জিতু আহসান স্যারদের মতো বড় বড় অভিনেতা। তাদের সঙ্গে কাজ করতে প্রথমে ভয় পেলেও প্রস্তুতিটা ভালোই নিয়েছিলাম।

* তাহলে এখন থেকে সিনেমাতেই নিয়মিত থাকবেন?

** প্রশ্নটি ছবি মুক্তি পাওয়ার আগেও অনেকে করেছেন। তাদের উত্তর দিতে পারিনি। বলেছি আমি আমার প্রথম কাজটি দেখতে চাই। এখন দেখছি। আরও কিছুদিন দেখব। তারপরই স্থির করব কোন দিকে হাঁটব। তবে এটা সত্যি, গহীন বালুচরের মতো ছবিগুলোতে নিয়মিত হতে চাই আমি।

* বাণিজ্যিক ধারার ছবিতেও কী অভিনয় করবেন?

** আসলে গহীন বালুচর যে ধরনের ছবি, এ ধরনের ছবির জন্যই আমি প্রস্তুত। আর শুধুই নাচাগানা ছবির জন্য মনে হয় প্রস্তুত নই। তাই আপাতত সেদিকে মনোযোগ দিতে পারব না। তবে এ ধরনের ছবির প্রতি আমারই ভালোবাসা রয়েছে। দেখে দারুণ আনন্দ পাই।

অনিন্দ্য মামুন

পড়া হয়েছে ১১২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ