সিনেমার গল্পকে হার মানাবে দোকানদারদের সাহসিকতা (ভিডিও)

জানুয়ারি ১০, ২০১৮, ১:১৭ অপরাহ্ণ
সংগৃহীত ছবি

হলিউড ছবির কোনও দৃশ্য বলেই মনে হবে। তবে তা কাল্পনিক নয়, একেবারে বাস্তব। জ্বলন্ত বাস থেকে প্রবীণ যাত্রীদের উদ্ধার করে সাহসিকতার পরিচয় দিল চীনের স্থানীয় কিছু দোকানদার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ–পশ্চিম চীনে। রাস্তার ধারের সিসি ক্যামেরায় গোটা ঘটনাটি ধরা পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, চলতি বছরের ৩ জানুয়ারি চীনের ব্যস্ততম রাস্তায় হঠাৎই চলন্ত বাসে আগুন ধরে যায়। সে সময় বাসে আটকে পড়েন বেশ কিছু প্রবীণ যাত্রী। তাদের সেই বাস থেকে উদ্ধার করার জন্য স্থানীয় বেশ কিছু দোকানদার সাহায্যের জন্য এগিয়ে আসেন।

বাসের জানলার কাঁচ ভেঙে উদ্ধার করা হয় আটকে থাকা যাত্রীদের। স্থানীয় দোকানদারদের এই সাহসিকতা বেশ প্রশংসিত হয়েছে। উদ্ধারকারীরা বাসের আগুন নেভানোর চেষ্টাও করেন। এই ঘটনায় বাসের চালক আহত হয়েছেন বলে জানা যায়।

উদ্ধারকারীদের মধ্যে একজন জানান, তিনি যদি সেই বাসে আটকে থাকতেন তবে অবশ্যই তাকে উদ্ধার করতে অন্যরা এগিয়ে আসতেন। তিনিও সেই একই কাজ করেছেন। তবে কী কারণে বাসে আগুন ধরে গিয়েছিল তা তদন্ত করে দেখছে পুলিশ।


বিডি-প্রতিদিন

পড়া হয়েছে ৩৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ