‘বিতর্কিত’ মাওলানা সা’দকে ঠেকাতে বিমানবন্দরের সামনে বিক্ষোভ

জানুয়ারি ১০, ২০১৮, ৪:২৪ অপরাহ্ণ

‘বিতর্কিত’ বক্তব্যের কারণে ভারতের নিজামুদ্দিনের আমির মাওলানা সা’দকে বিশ্ব ইজতেমায় যোগ দিতে না দেয়ার উদ্দেশ্যে বিমানবন্দর এলাকায় বিক্ষোভ চলছে।

মাওলানা সা’দ যেন ইজতেমায় যোগ না দিতে পারেন, সে দাবিতে শায়েখ জাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টার এর প্রিন্সিপাল মুফতি মিজানুর রহমান সাঈদের নেতৃত্বে বিক্ষোভ চলছে ওই এলাকায়।

বিক্ষোভ থেকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, মাওলানা সা’দকে ইজতেমায় যোগ দেয়া থেকে বিরত না করলে শাপলা চত্বরের মতো ঘটনা ঘটবে। সারাদেশকে অচল করে দেয়ারও হুমকি এসেছে বিক্ষোভ কর্মসূচি থেকে।

বিক্ষোভকারী বাংলাদেশি মুসল্লিদের অবস্থানের কারণে কয়েক ঘণ্টা বিমানবন্দর এলাকায় যান চলাচল বন্ধ থাকলেও বেলা ৩টার পর থেকে এক পাশের রাস্তা এবং উল্টো দিকের রাস্তার একটি লেন খুলে দেয়া হয়েছে।
মাওলানা সা’দ

মাওলানা সা’দ বিশ্ব ইজতেমায় যোগ দিতে বাংলাদেশে এসেছেন। বর্তমানে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে অবস্থান করছেন তিনি। বিক্ষোভকারীরা জানিয়েছেন, মাওলানা সা’দকে কিছুতেই তারা বিমানবন্দরের বাইরে বের হতে দেবেন না। যে কোনো মূল্যে বিশ্ব ইজতেমায় তার অংশগ্রহণ প্রতিহত করার ঘোষণা দেয়া হয়েছে তাদের পক্ষ থেকে।

 

পড়া হয়েছে ৪০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ