‘আর ভিলেন থাকছি না’

জানুয়ারি ১০, ২০১৮, ৫:১৪ অপরাহ্ণ
তাসকিন রহমান। এরই মধ্যে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে ভিলেন হিসেবে রাজসিক অভিষেক হয়েছে তার। এবার তিনি অভিনয় করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ চলচ্চিত্রে।
এই ছবিতে অভিনয়ের জন্য গত ৪ জানুয়ারি অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে এসেছেন তাসকিন। ৬ জানুয়ারি মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিতে আরো অভিনয় করেছেন সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান, কলকাতার নায়িকা শ্রাবন্তী, সাবেরী আলম, শিশুশিল্পী রাইসাসহ অনেকে।
‘যদি একদিন’ ছবিতে অভিনয় প্রসঙ্গে তাসকিন বলেন, আমাকে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে ভিলেন হিসেবে দেখেছেন দর্শক। তবে এই ছবিতে আর ভিলেন থাকছি না। সম্পূর্ণ ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছি। এবার রোমিও চরিত্রে অভিনয় করছি। দর্শক স্ক্রিনে দেখতে পাবেন রোমান্টিক তাসকিনকে।
তিনি আরো বলেন, ছবির গল্পটি খুব সুন্দর। মৌলিক একটি গল্পের ছবি। আমার নিজেরও গল্পটি ভালো লেগেছে। ছবিতে তাহসান ভাইসহ অনেক গুণী শিল্পী অভিনয় করছেন। সবার কাছে থেকে সহযোগিতা পাচ্ছি।
তাসকিনের ব্যাপারে রাজ বলছিলেন, জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লেখা। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন একজনকে প্রয়োজন ছিল। আমার বিশ্বাস, ভিলেনের পর রোমিও হিসেবে তাসকিন দর্শকের হৃদয় জয় করবে।
জানা গেছে, ছবির প্রথম লটের শুটিং শেষে চলতি মাসের মাঝামাঝিতে অস্ট্রেলিয়ায় উড়াল দেবেন তাসকিন।

পড়া হয়েছে ৫৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ