‘নায়িকাকে বিয়ে করার প্রশ্নই উঠে না’

জানুয়ারি ১৩, ২০১৮, ৩:২৫ অপরাহ্ণ
ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। নানা সময়ে এই নায়কের সঙ্গে বিভিন্ন নায়িকার প্রেম নিয়ে মুখরোচক গুঞ্জন শোনা গেছে।
এমন গুঞ্জনও উঠেছিল হালের আলোচিত এক নায়িকাকে কলকাতায় গিয়ে বিয়ে করেছেন বাপ্পী। তবে ওই নায়িকার মা বাপ্পীর সঙ্গে তার মেয়ের বিয়ের গুজব উড়িয়ে দিয়েছিলেন।
প্রেম ও বিয়ের গুঞ্জন যখন বাপ্পীর পিছু ছাড়ছে না ঠিক সেই সময় গেলো ৬ ডিসেম্বর নিজের জন্মদিনে বিয়ে করবেন বলে ঘোষণা দেন বাপ্পী। জন্মদিনে মাকে দেয়া এটাই ছিল তার সারপ্রাইজ।
তিনি বলছিলেন, মাকে মেয়ে খোঁজার জন্য বলেছি। পরিবার সামলাতে পারবে এমন মেয়েকেই বিয়ে করব। মিডিয়ার বাইরে বিয়ে করব।
 
কিন্তু নতুন করে আবারও বাপ্পীর বিয়ের গুঞ্জন উঠেছে। হালের এক নায়িকাকেই বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে। এ ব্যাপারে জানতে চাইলে বাপ্পী আরটিভি অনলাইনকে বললেন, কে বা কারা যে এসব কথা ছড়ায় জানি না। তবে হ্যাঁ একটা কথা নিশ্চিত থাকতে পারেন- বাপ্পী কোনো নায়িকাকে বিয়ে করবে না। নায়িকাকে বিয়ে করার প্রশ্নই উঠে না।
বাপ্পী এখন ‘নায়ক’ নামে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে তার বিপরীতে আছেন অধরা খান। পরিচালনা করছেন ইস্পাহানী আরিফ জাহান।

পড়া হয়েছে ১৩১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ