শামীম-আইভীকে ফোনে কঠোরবার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

জানুয়ারি ১৭, ২০১৮, ৬:০৮ অপরাহ্ণ
নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই নেতাকে কঠোর বার্তা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
আইভী ও শামীম ওসমানকে ফোন দেয়ার বিষয়টি নিশ্চিত করেন স্বরাষ্ট্রমন্ত্রী।
মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরে হকারদের ঠেকাতে রাস্তায় নামার পর মেয়র আইভী ও শামীম ওসমানের সমর্থক হকারদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী আহত হন।
সচিবালয়ে নিজ দফতরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পার্টির সেক্রেটারি ওবায়দুল কাদের সাহেব বলেছেন ম্যাসেজটা তাদের কাছে পৌঁছে দেন- তারা (আইভী-শামীম) যাতে শান্ত থাকে। পরস্পরবিরোধী অ্যাকটিভিটিসে যাতে না যায়। এ ম্যাসেজটাই আমি পৌঁছে দিয়েছি। বলেছি যে তারা যাতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখেন। এবং শান্তি রক্ষার জন্য যাতে প্রশাসনকে সহযোগিতা করেন।’
‘আজ (বুধবার) আমি দু’জনকেই ফোন দিয়েছি’ বলেন আসাদুজ্জামান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘হকার উচ্ছেদের সিদ্ধান্ত নারায়ণগঞ্জের মেয়রের, আমরা এ বিষয়ে কিছু জানি না। শামীম ওসমান সাহেব জনপ্রতিনিধি। আমরা যতটুকু শুনেছি এ কারণেই একটা বিরোধ আছে। তারা বসে সিদ্ধান্ত নেবেন এটা কীভাবে সেটেলড করবেন। এটাই আমি উপদেশ দিয়েছি।’

পড়া হয়েছে ৫১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ