হাথুরু না থাকায় ভালো খেলছেন সাকিব

জানুয়ারি ২০, ২০১৮, ৫:৪৬ অপরাহ্ণ
চলমান ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৩টি উইকেট শিকার এবং ৩৭ রান করেছিলেন। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৬৭ রান এবং ৩টি উইকেট শিকার করলেন। দুটি ম্যাচেরই ‘প্লেয়ার অব দ্য ম্যাচ’পুরস্কার গেছে তার হাতে। এসব কিছু সম্ভব হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক প্রধান কোচ হাথুরুসিংহে না থাকায়।
ম্যাচ শেষে নিজের ধারাবাহিক সাফল্যের কারণ জানাতে গিয়ে এমনটাই বললেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
তিনি বলেন, কোচ বদল হবার কারণে খেলার পরিকল্পনা বদলে গেছে। এখন অনেক স্বাধীনতা নিয়ে খেলছি বলেই এমন সাফল্য এসেছে।
তিনি আরও বলেন, দলে খেলোয়াড়দের মধ্যে ভালো করার এক ধরনের প্রতিযোগিতা হচ্ছে। তামিম ১১ হাজার রান করেছে, আমি ১০ হাজার করেছি, মুশফিক ভাইও কাছাকাছি আছেন। এটা দলের জন্য খুবই ভালো।
শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে ৮৪ রানের ইনিংসের সুবাদে আন্তর্জাতিক ক্রিকেটের তিন সংস্করণ মিলিয়ে ১১ হাজার রানের মাইলফলকে পৌঁছেছেন তামিম। এর মধ্যে আছে ১৮টি সেঞ্চুরি ও ৬৮টি হাফসেঞ্চুরি।
অন্যদিকে, এদিনের ৬৭ রানের সুবাদে ১০ হাজারের মাইলফলকে পৌঁছেছেন সাকিব। তিন সংস্করণে তার সেঞ্চুরি ১২টি এবং হাফসেঞ্চুরি ৬৪টি।

পড়া হয়েছে ২১৬ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ