দুর্নীতির অভিযোগে সুন্দরী প্রতিযোগিতা থেকে বাদ ১২ উট!

জানুয়ারি ২৪, ২০১৮, ৪:১৫ অপরাহ্ণ

কিং আবদুল আজিজ ক্যামেল ফেস্টিভ্যাল। ছবি-এএফপি

বাদশাহ আবদুল আজিজ উট সুন্দরী প্রতিযোগিতায় সবকিছুই ঠিকঠাক চলছিল। প্রতিযোগিতায় আসা উট সুন্দরীরাও প্রস্তুত ছিল। কিন্তু হঠাৎ করেই এক প্রতিযোগিকে দেখে সন্দেহ হয় আয়োজকদের।

পরীক্ষা করে দেখা যায়, সৌন্দর্য বৃদ্ধির জন্য বিশেষ ওষুধ ব্যবহার করা হয়েছে ওই উটের ক্ষেত্রে। একই কান্ড ঘটিয়েছে আরও ১১ উট। ফলে, প্রতিযোগিতা থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে মোট ১২ জন উট সুন্দরীকে।

জানা গেছে, ওই উটদের নাক, মুখ ও ঠোঁটের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য নিষিদ্ধ ওষুধ দেওয়া হয়েছিল বলে অভিযোগ রয়েছে। অনুষ্ঠানের সময় ওই উটগুলোকে পরীক্ষা করা হয়। তখনই তাদের শরীরে নিষিদ্ধ ওষুধের অস্তিত্ব পাওয়া যায়।

সৌদি আরবের রিয়াদে প্রায় একমাস ধরে চলে উটের এই সৌন্দর্য প্রতিযোগিতা। উটের দৌড়ের প্রতিযোগিতা, তাদের চুলের সৌন্দর্য, প্রশিক্ষণ ও ফটোগ্রাফির ওপর ভিত্তি করে বিজেতাকে বাছাই করা হয়। বিজয়ী উট দুইশ ১৩ মিলিয়ন ডলার পুরস্কার পায় বলে জানা গেছে।

সে কারণেই এতো টাকা জেতার সুযোগ হাতছাড়া করতে চাননি উটের মালিকরা। কিন্তু বেশি লোভ করতে গিয়ে শেষ পর্যন্ত শো থেকেই বাদ পড়তে হয় তাদের।

পড়া হয়েছে ৭৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ