তাহলে কি ডিভোর্স হয়েছে বিন্দুর?

জানুয়ারি ২৪, ২০১৮, ৫:১৬ অপরাহ্ণ
বিন্দুর ছবি- সংগৃহীত
আফসানা আরা বিন্দু। শোবিজে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ বিয়ের ঘোষণা দেন তিনি। আর ওই বিয়ের অনুষ্ঠানেই বার্তা দেন যে মিডিয়াকে বিদায়। আর কোনো নাটক-সিনেমায় অভিনয় করবেন না বিন্দু।
অনেকেই মনে করেছিলেন হয়তো পরবর্তীতে বিন্দু ফিরবেন শোবিজ দুনিয়ায়। কিন্তু সেই ধারণা মিথ্যা প্রমাণিত হয়েছে অনেক আগেই। এমনকি মিডিয়া থেকে এতটাই দূরে আছেন বিন্দু যে তার খোঁজ দিতে পারছেন না কেউই।
গুঞ্জন উঠেছে, এরই মধ্যে স্বামী আসিফ সালাহউদ্দিনের সঙ্গে ডিভোর্স হয়েছে বিন্দুর। এখন তারা আলাদাই থাকছেন। ডিভোর্সের কথা জানতে চাইলে গণমাধ্যমের কাছে আসিফ বলেন, ‘আমি এ সব নিয়ে কোনো কথা বলতে চাই না। পারলে বিন্দুর সঙ্গে যোগাযোগ করুন। ওর পরিবারকে ফোন দিন। আমি কিছু জানি না।’
তবে বিন্দু কোথায়? তার কোনো হদিস পাওয়া যাচ্ছে না। এ নিয়ে খোঁজ-খবর নিয়ে জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরে এখন বসবাস করছেন বিন্দু। আপাতত মিডিয়ার সামনে না এলেও শিগগিরই হয়তো ডিভোর্সের গুঞ্জন নিয়ে মুখ খুলবেন তিনি। আবারও শোবিজ অঙ্গন বিন্দু মুখোর হবেন কিনা তা তখনই জানাবেন।
২০১৪ সালের ২৪ অক্টোবর মাসে বিন্দু বিয়ে বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী আসিফ সালাহউদ্দিন মালিকের সঙ্গে। এরপর থেকেই রয়েছেন আড়ালে। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনের মাধ্যমে সবার সামনে আসেন। এরপর সবশেষ তাকে রাজধানীর আর্মি গলফ ক্লাবে পয়লা বৈশাখের আয়োজনে দেখা গিয়েছিল।
আপাতত খোঁজ মিলছে না বিন্দুর। তার স্বামীও ডিভোর্স নিয়ে রহস্যময় উত্তর দিচ্ছেন। খুঁজে বের করতে বলছেন বিন্দুকেই। এমন অবস্থায় জনমনে একটি প্রশ্নই ঘুরপাক খাচ্ছে, তাহলে কি বিন্দুর ডিভোর্স হয়েছে?

পড়া হয়েছে ২২৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ