অস্ট্রেলিয়ায় অসুস্থ শাকিব খান

জানুয়ারি ২৭, ২০১৮, ৪:১৩ অপরাহ্ণ

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।

‘সুপার হিরো’ নামের নতুন একটি ছবির শুটিং করতে গত ২৩ জানুয়ারি অস্ট্রেলিয়া যান ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। এর আগে ২১ জানুয়ারি কলকাতা থেকে দেশে ফেরেন তিনি।

কথা ছিল কয়েকদিন বিশ্রাম করে তবেই অস্ট্রেলিয়া যাবেন। কিন্তু সেখানে টিম রেডি থাকায় দেশে ফেরার দুদিন পরই অস্ট্রেলিয়ায় উড়াল দিতে হয়েছে তাকে। যাওয়ার সময়ই তিনি অসুস্থ ছিলেন। অস্ট্রেলিয়া পৌঁছে অসুস্থতা তাকে আরও পেয়ে বসে। ফলে ওখানে উপস্থিত হয়েই প্রচণ্ড জ্বরের কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

সিডনির একটি হাসপাতালে দুদিন চিকিৎসা নেয়ার পর আজ শনিবার হোটেলে ফিরেছেন তিনি। তবে এখনও শারিরীকভাবে অসুস্থ বলে যুগান্তরকে জানিয়েছেন এ নায়ক।

অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে শাকিব বলেন, ‘ঢাকা থেকে যখন অস্ট্রেলিয়া আসছিলাম, তখনও শরীর অসুস্থ ছিল। ভেবেছি সেরে যাবে। এদিকে ছবির পুরো টিম আমার জন্য অপেক্ষা করছে। অস্ট্রেলিয়া এসেই বুঝলাম আমি আর পারছি না। বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হল। খুব জ্বর ছিল। এখনও আছে। তবে আগের চেয়ে কিছুটা সুস্থ আছি। এখন হোটেল আছি। আশা করছি দুই একদিনের মধ্যে শুটিং শুরু করতে পারব।’

প্রসঙ্গত, ‘সুপার হিরো’ ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান। হার্টবিট কথাচিত্রের ব্যানারে নির্মিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি।

পড়া হয়েছে ১৬৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ