শাকিব-মিমের ‘চুম্মা’ নিয়ে হৈ চৈ (ভিডিও)

জানুয়ারি ২৯, ২০১৮, ১:৫৮ অপরাহ্ণ

 

 

হৈ চৈ ফেলে দিয়েছে শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের চুম্মা। রোববার সন্ধ্যায় এসকে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘আমি নেতা হব’ সিনেমার ‘চুম্মা’ শিরোনামের গানের ভিডিও।  সোশাল মিডিয়ায় প্রকাশের পর পর বেশ প্রশংসা কুড়িয়েছে গানটি।  অনেকে নিজেদের ফেসবুকে গানটির লিংক শেয়ার করছেন।

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত আমি নেতা হব ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ফেব্রুয়ারি। মুক্তি আগেই প্রকাশিত  ‘চুম্মা’ নামের এই গানে শাকিব ও বিদ্যা সিনহা মিমকে পার্টি গানের স্টাইলে দেখা যাচ্ছে।

গানে কণ্ঠ দিয়েছেন শ্রী প্রীতম, জেমি ইয়াসমিন। এছাড়াও র‍্যাপে কণ্ঠ দিয়েছেন বনি। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ ও কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম।

‘চুম্মা’ গানে শাকিব-মিম

আমি নেতা হব ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এর আগে এই ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ পায়। শাকিব খানের উপস্থিতি ও মিমের আবেদনময়ী পরিবেশনায় ওই গানটিও পায় বেশ জনপ্রিয়তা।

গুণী নির্মাতা উত্তম আকাশ পরিচালিত আমি নেতা হব সিনেমাটিয় শাকিবের নায়িকা মিম। সুপারহিট ‘আমার প্রাণের প্রিয়া’ ছবির নয় বছর পর ফের মুক্তি পেতে যাচ্ছে শাকিব-মিম জুটি নতুন ছবি। অন্যান্য চরিত্রে আরও রয়েছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল।

গেল ডিসেম্বর মাসের ২১ তারিখ আমি নেতা হব ছবিটি সেন্সরবোর্ডে জমা পড়ে। ওই মাসের শেষেই রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত আমি নেতা হব ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে।

 

পড়া হয়েছে ৬৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ