হাত তুলে ওয়াদা করেন, নৌকায় ভোট দেবেন: প্রধানমন্ত্রী

জানুয়ারি ৩১, ২০১৮, ৭:০৬ পূর্বাহ্ণ
 
বিএনপির আমলে জঙ্গিবাদের সৃষ্টি হয়। ২০০১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত বিএনপি হত্যাযজ্ঞ চালিয়েছে। বিএনপি ক্ষমতায় এলে দেশে দুর্নীতি ও লুটপাট হয়। দেশকে তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। উন্নয়নের ছোঁয়া সব জায়গায়। তাই হাত তুলে ওয়াদা করেন। আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন। নৌকা মার্কায় ভোট দেবেন।
সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
তিনি আরও বলেন, দেশের মানুষ ২০১৪ সালের ৫ জানুয়ারি আমাকে ভোট দিয়ে ক্ষমতায় পাঠিয়েছিল। আজ এই সরকার ৫ বছরে পা রাখলো। এই বছর নির্বাচনী বছর। তাই এই সমাবেশ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করছি।
তিনি বলেন, বিএনপি ধ্বংস করতে জানে, সৃষ্টি করতে জানে না। পাঁচ বছরে বিএনপি হাজার হাজার গাড়ি পুড়িয়েছে। তিন হাজার মানুষ তাদের অগ্নিসন্ত্রাসে অগ্নিদগ্ধ হয়েছে। পোড়া মানুষের লাশ দেখে খালেদা জিয়া উৎফুল্ল হয়েছে। বিএনপি-জামায়াত ৫ জানুয়ারির নির্বাচন ঠেকানোর নামে সন্ত্রাস-তাণ্ডব চালিয়েছিল। সিএনজি চালককে পুড়িয়ে মেরেছে তারা। হাজার হাজার গাছ কেটে ফেলে। আমরা গাছ লাগাই, তারা গাছ কেটে ফেলে, আমরা রাস্তা করি, তারা ধ্বংস করে। তবে আমরা তাদের সেই জ্বালাও-পোড়াও কঠোর হাতে দমন করেছি। জনগণ যখনই তাদের প্রতিরোধ করেছে, তারা পিছু হটতে বাধ্য হয়েছে।
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশের এত উন্নয়ন হত না। লুটেরা আসলে লুটেপুটে খেত। বিএনপি আসা মানেই ধ্বংস। তাদের কারণে বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয়। তাদের আমলে বাংলা ভাইয়ের সৃষ্টি, জঙ্গিবাদের সৃষ্টি। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোট সরকার দেশে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালিয়েছিল।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, তৌফিক-ই-ইলাহী চৌধুরী, তারিক আহমেদ সিদ্দিক, আওয়ামী লীগ নেতা মাহবুব-উল আলম হানিফ, দীপু মনি, শেখ হেলাল, দেলোয়ার হোসেন, নওফেল চৌধুরী, বিপ্লব বড়ুয়া, মুখ্য সচিব নজিবুর রহমান, প্রেস সচিব ইহসানুল করিমসহ সিলেট জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এই সফরের মধ্য দিয়ে সিলেট থেকে আওয়ামী লীগ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করলো ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ১৮টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
উদ্বোধন ও ভিত্তিপ্রস্তরের আগে হজরত শাহজালাল (রহ.), হজরত শাহপরান (রহ.) ও হজরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী।
বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সিলেটে পৌঁছান শেখ হাসিনা।

পড়া হয়েছে ৫৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ