গয়েশ্বর আটক, দাবি বিএনপির

জানুয়ারি ৩১, ২০১৮, ৭:১১ পূর্বাহ্ণ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে রাজধানীর গুলশান ১ থেকে পুলিশ আটক করেছে বলে দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়।
জানা যায়, মঙ্গলবার রাতে রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজার সামনে থেকে তাকে আটক করা হয়। তিনি গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে বৈঠক শেষে নিজ বাসায় ফিরছিলেন।
বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শামছুদ্দিন দিদার এই বিষয়ে বলেন, গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে বৈঠক শেষে নিজ বাসায় ফিরছিলেন তিনি। সেসময় পুলিশ তাকে আটক করে। কিছুক্ষণের মধ্যে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের এ বিষয়ে ব্রিফিং করা হবে।
গয়েশ্বরকে আটকের বিষয়ে পুলিশের কোনো ভাষ্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।
আজ মঙ্গলবার বিকেলে খালেদা জিয়া আদালত থেকে ফেরার সময় বিএনপিকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছিল। তাতে বিএনপিকর্মীদের পিটুনিতে আহত হন কয়েকজন পুলিশ সদস্য। এসময় ভাংচুর হয় পুলিশের গাড়ি ও অস্ত্র। তার কয়েক ঘণ্টার মধ্যে গয়েশ্বরকে আটকের খবর পাওয়া গেলো।

পড়া হয়েছে ৫২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ