সব খালেদা জিয়ার পক্ষে হলে দেশ চলছে কীভাবে?

ফেব্রুয়ারি ৪, ২০১৮, ১০:১১ অপরাহ্ণ
পুলিশ, সশস্ত্র বাহিনী বিএনপির খালেদা জিয়ার পক্ষে হলে দেশ চলছে কীভাবে? এমন পাল্টা প্রশ্ন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
আজ রোববার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইনের এক সম্পূরক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী পাল্টা প্রশ্ন এ করেন।
শনিবার দলটির চেয়ারপারসন খালেদা জিয়া দলের সভায় বলেছিলেন, বিএনপির কোনো ভয় নেই। বিএনপির সঙ্গে প্রশাসন আছে, পুলিশ আছে, সশস্ত্র বাহিনী আছে। এ দেশের জনগণ আছে। দেশের বাইরে যারা আছেন, তারা আছেন।
বেগম জিয়ার এ বক্তব্যের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন সাংসদ জাহাঙ্গীর হোসাইন।
খালেদা জিয়ার বিরুদ্ধে মামলায় রায়ের পর বিএনপি কোনো ধরনের অস্থিরতা সৃষ্টির চেষ্টা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি বিএনপি নেতা-কর্মীদের গণগ্রেপ্তারের অভিযোগও নাকচ করেন তিনি।
কামাল বলেন, যারা পুলিশের ভ্যান ভাংচুর করেছিল, ভিডিও দেখে তাদের শনাক্ত করে গ্রেপ্তার করা হচ্ছে। অবশ্যই তাদের আইনের আওতায় আনা হবে।
মন্ত্রী বলেন, সম্প্রতি রাজধানীতে পুলিশের উপর হামলা করে সন্ত্রাসীরা দু’টি রাইফেল ভেঙেছে, প্রিজন ভ্যান ভা‘চুর করেছে। খালেদা জিয়ার আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে এ হামলা চালানো হয়।
প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মিয়ানমার সীমান্তে শাহপরীর দ্বীপ থেকে ২৭১ কিলোমিটার রোডসহ কাঁটাতারের বেড়া নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাস্তবায়ন হবে।
আসাদুজ্জামান খাঁন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যা মামলায় সাজাপ্রাপ্ত খুনীদের মধ্যে দু’জনের স্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।
তিনি বলেন, পলাতক আসামিদের মধ্যে লে. কর্নেল (অব.) খন্দকার আবদুর রশিদের মালিকানাধীন ১৬ দশমিক ৯৪২৫ একর এবং রাশেদ চৌধুরীর মালিকানাধীন ১ দশমিক ১৫ একর ভূমি বাজেয়াপ্ত করে খাস খতিয়ানভুক্ত করা হয়েছে।

পড়া হয়েছে ১৫৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ