দুষ্টু ববি অবাক শাকিব!

ফেব্রুয়ারি ৬, ২০১৮, ৮:৫৫ পূর্বাহ্ণ
গেলো বছরের ১ ডিসেম্বর নতুন ছবি ‘নোলক’ এর শুটিং শুরু করেন শাকিব খান ও ইয়ামিন হক ববি। ভারতের রামুজি ফিল্ম সিটিতে টানা এক মাস শুটিং হয় ছবিটির।
এরই মধ্যে ছবিটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। শুরু থেকেই ‘নোলক’ ছবিটি নিয়ে ব্যাপক আলোচনায় ছিলেন শাকিব-ববি।
এই ছবিতে অন্যরকম লুকে হাজির হবেন এমনটাই জানিয়েছিলেন ববি। তিনি বলেন, ছবিতে আমার চরিত্রটি খুব খুব সুন্দর। এমন চরিত্রে আমাকে আগে কখনো দর্শক দেখেননি।
এরই মধ্যে স্থিরচিত্রে ছবির বেশ কয়েকটি ঝলক প্রকাশিত হয়েছে। সম্প্রতি নতুন আরও একটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে। আর এই নতুন স্থিরচিত্রটি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে।
ছবিতে দেখা যায়, শাকিব মোটর সাইকেলে বসে অবাক হয়ে ববিকে কিছু একটা বলতে চাইছেন। অন্যদিকে সানগ্লাস চোখে ববি নায়ককে পাত্তা না দিয়ে দুষ্টু দুষ্টু হাসিতে সামনে এগিয়ে যাচ্ছেন।
এই স্থিরচিত্রটি নিয়ে তুমুল আলোচনায় মেতেছেন শাকিব-ববি ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ লিখেছেন, হঠাৎ শাকিবের সানগ্লাস নিজের চোখে দিয়ে ববির চলে যাওয়া দেখেই অবাক ও বোকাবনে গেছেন শাকিব।
ভক্তদের উচ্ছ্বাস দেখে বেশ খুশি ছবির নায়িকা। ববি আরটিভি অনলাইনকে বলেন, দর্শকরা ছবির এই নতুন ঝলকটি সবচেয়ে বেশি পছন্দ করেছেন। শুধু স্থিরচিত্র নয় চলচ্চিত্রটি দেখেও তারা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।
এর আগে শাকিব-ববিকে ফুল অ্যান্ড ফাইনাল, রাজত্ব, হিরো- দ্য সুপারস্টার, রাজাবাবু- দ্য পাওয়ার ছবিগুলোতে দেখা গেছে।

পড়া হয়েছে ৬৮ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ