সাকিব-রুবেল ছাড়াই দ্বিতীয় টেস্টের দল ঘোষণা

ফেব্রুয়ারি ৬, ২০১৮, ৯:০৩ পূর্বাহ্ণ
আগামী ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।
চোটের কারণে এই টেস্টও খেলতে পারছেন না ক্রিকেটের তিন সংস্করণের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার বিকল্প হিসেবে দলে একজন বাড়তি ব্যাটসম্যান যোগ করা হয়েছে। ডাক পেয়েছেন মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান।
অন্যদিকে চট্টগ্রাম টেস্টের দলে থাকা পেসার রুবেল হোসেন এবং স্পিনার সানজামুল ইসলামকে ঢাকা টেস্টের জন্য ঘোষিত দলের বাইরে রাখা হয়েছে।
প্রথম টেস্টের দলে ঠাঁই পেলেও একাদশে ছিলেন না রুবেল। সানজামুল মাঠে নেমেও বল হাতে খুব একটা সুবিধা করতে পারেননি। ১৫৩ রান দিয়ে পেয়েছেন মাত্র একটি উইকেট।
প্রথম টেস্টের দলে ডাক পাওয়া আবদুর রাজ্জাক আর নাঈম হাসানের ঠাঁই হয়নি একাদশে। তারা আছেন দ্বিতীয় টেস্টের দলেও। প্রথমটির মতো দ্বিতীয় টেস্টেও দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ।
বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ(অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, তানবীর হায়দার ও আবদুর রাজ্জাক।

পড়া হয়েছে ১২১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ