‘আপনাদের খালেদা জিয়া কোনো অন্যায় করেনি’

ফেব্রুয়ারি ৭, ২০১৮, ৭:০১ অপরাহ্ণ

আমি যেমন থাকি, যেখানে থাকি, যেভাবে থাকি- দেশবাসীকে কখনো ছেড়ে যাবো না মন্তব্য করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, আপনাদের খালেদা জিয়া কোনো অন্যায় করেনি।

বুধবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমি যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তুত। জেলের ভয় আমাকে দেখিয়ে লাভ হবে না। আমি মাথা নত করবো না। গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন, জনগণের অধিকার আদায়ের আন্দোলন থেকে আমি সরবো না।

তাকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা চলছে দাবি করে খালেদা জিয়া বলেন, সেই চেষ্টা কখনো সফল হবে না।

‘ভুয়া কাগজপত্র দিয়ে এটি তৈরি করা হয়েছে, আইনজীবীরা তা প্রমাণও করেছে। জিয়া অরফানেজের সঙ্গে আমি কখনো জড়িত ছিলাম না। তাছাড়া, একটি টাকাও তছরুপ হয়নি। সমস্ত টাকা ব্যাংকে জমা আছে, সুদে-আসলে তিনগুণ হয়েছে। একটি টাকাও সরকারের নয়। ভুয়া কাগজপত্র তৈরী করে মিথ্যা মামলায় আমাকে ও আমার ছেলেকে জড়ানো হয়েছে। মামলায় ন্যায়বিচার হলে আমার কিছুই হবে না। আমি বেকসুর খালাস পাবো।’

এসময় তিনি এই মামলা যারা দায়ের করেছে তাদের বিরুদ্ধেই মামলা হওয়া উচিত জানিয়ে বলেন, আর যদি অন্যরকম রায় হয় তাহলে তা কলঙ্কের ইতিহাস হয়ে থাকবে।  যেনো বিচারক নন, ক্ষমতাসীনরাই রায় ঠিক করে দিচ্ছে। আমার মামলার রায় নিয়ে সরকারই বেশি অস্থির ও ভীত। তারা প্রতিবাদের সকল ভাষা বন্ধ করে দিচ্ছে।

পড়া হয়েছে ১৮৯ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ