শাকিবের প্রতি রেসপেক্ট আরও বেড়ে গেছে: সিন্ডি রোলিং  

ফেব্রুয়ারি ৯, ২০১৮, ৮:২৮ অপরাহ্ণ

বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন অভিনেত্রী সিন্ডি রোলিং। তিনি অভিনয় করছেন নির্মাতা আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ছবিতে। সুদূর অস্ট্রেলিয়া থেকে নিজের প্রথম লটের শুটিং শেষ করে সিন্ডি ঢাকায় ফিরেছেন গেল বুধবার। চ্যানেল আই অনলাইনকে জানালেন, টানা দশদিন তিনিসহ ছবির পুরোর ইউনিট সিডনী শহরে শুটিং করেছেন। এই ছবিতে সিন্ডি অভিনয় করছি খল চরিত্রে, যার নাম এনালিসা।

সিন্ডি বললেন, গল্প ও চরিত্র নিয়ে বেশি কিছু বলতে চাই না। বললে চমক নষ্ট হয়ে যাবে। এই ছবির মাধ্যমে দর্শকরা আমাকে একেবারে নতুনভাবে দেখতে পাবেন। আমার চরিত্রটি নিয়ে আমি ভীষণ খুশি। আর যে কোনো কাজ করার আগে আমি সিরিয়াসলি কাজ করি। সেটা ছোট কিংবা বড় যাই হোক। এবারও সিরিয়াসলি কাজ করেছি।

সিন্ডি বলেন, ‘সুপার হিরো’ ছবির মাধ্যমে প্রথমবার শাকিব খান ও বুবলীর সঙ্গে কাজ করলাম। ছবির মারপিট, অ্যাকশনে অত্যাধুনিক সব টেকনিক ব্যবহার করা হচ্ছে। তিনি বলেন, ‘সুপার হিরো’ কাজ করে শাকিবের প্রতি রেসপেক্ট আরও বেড়ে গেছে। এতদিন শুধু শুনেছি, তিনি বাংলা সিনেমার কিং খান। আমি কথাটার প্রমাণ পেয়েছি তার সাথে কাজ করে।

‘সুপার হিরো’ ছবির নায়িকা বুবলী। ‘বসগিরি’ ছবির এই নায়িকাকে নিয়ে সিন্ডি বললেন, বুবলী খুবই কিউট একটা মেয়ে। বাংলাদেশে একটা ছবিতে কাজ করতে গেলে অনেক সময় একাধিক মেয়ে থাকলে মতের অমিল হয়। এ নিয়ে ঠোকাঠুকিও বাঁধে। কিন্তু বুবলী একেবারেই অন্যরকম। সে খুবই ফ্রেন্ডলি, অমায়িক।

কিস্তিমাৎ ও মুসাফির খ্যাত এই অভিনেত্রী বলেন, আমি প্রথমদিকে একটু নার্ভাস ছিল। কারণ, শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি এটা ভাবতেই নার্ভাস লাগছিল। কিন্তু কাজ করার পর সব দুর্বলতা কেটে গেছে। তাছাড়া ছবিতে অভিনয় করছেন তারিক আনাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো হয়েছে।

সবশেষে এই অভিনেত্রী বলেন, ‘সুপার হিরো’ ছবির ৮০ শতাংশ কাজ দেশের বাইরে হচ্ছে। বাংলাদেশে কিছু দৃশ্যের শুটিং হবে। সে সময় বাকি অংশের শুটিং করব। এমন ভালো একটি ছবিতে আমাকে সুযোগ দেয়ার জন্য নির্মাতা আশিকুর রহমানের কাছে কৃতজ্ঞতা জানাই। তার পরিচালিত কিস্তিমাৎ ও মুসাফির দুই ছবিতে আমি কাজ করছি। এটি আমার তৃতীয় কাজ।

গেল মাসের শেষের দিকে ‘সুপার হিরো’ ছবির কাজ শুরু হয়, এখনো টানা শুটিং চলছে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়াতে। জানা গেছে, শুটিং শেষে আগামী চলতি সপ্তাহে সেখান থেকে দেশে ফিরবে পুরো ইউনিট। সুপার হিরো প্রযোজনা করছে হার্ডবিট কথাচিত্র। অভিনয় করছেন শাকিব খান, বুবলী, তারিক আনাম খান, শম্পা রেজা, টাইগার রবি প্রমুখ।

সিন্ডি রোলিং আমেরিকা প্রবাসী। এর আগে তিনি নোমান রবিনের ‘কমন জেন্ডার-দ্য ফিল্ম’ ও ‘পাইরেটস-দ্য ব্লাড সিক্রেট’ এবং রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবির আইটেম গানে নেচে আলোচিত হয়েছেন। তিনি অভিনয়ের ব্যপ্তি ছড়িয়েছেন সুদূর অস্ট্রেলিয়ার আর্ট ফিল্মস পর্যন্ত।
হলিউডের ছবিতেও কাজে অভিজ্ঞতা আছে এই নস্যি তারকার।চ্যানেল আই

পড়া হয়েছে ১৮২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ