৭১ যাত্রী নিয়ে রুশ বিমান বিধ্বস্ত

ফেব্রুয়ারি ১১, ২০১৮, ১১:২৪ অপরাহ্ণ
৭১জন যাত্রী নিয়ে রাশিয়ার একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। রোববার সারাতভ এয়ারলাইন্সের এন-১৪৮ বিমানটি মস্কো থেকে পার্শ্ববর্তী রাষ্ট্র কাজাখস্তান সীমান্তের কাছের অরস্ক শহরের দিকে যাচ্ছিল। ওই ঘটনায় আরোহীদের কেউই বেঁচে নেই। খবর বিবিসি, গার্ডিয়ান।
৬৫জন যাত্রী ও ৬ জন ক্রু নিয়ে এই মালবাহী বিমানটি রাশিয়ার রাজধানী মস্কোর দোমোদোভো এয়ারপোর্ট থেকে আকাশে উড়াল দেয়ার দু’মিনিটের মধ্যে রাডারের আওতার বাইরে চলে যায়। এর পরপরই এটি বিধ্বস্ত হয়েছে বলে জানায় রুশ বার্তা সংস্থা আরটি নিউজ।
রুশ মন্ত্রণালয়ের বরাত দিয়ে আরটি নিউজ ও ইন্টার-ফ্যাক্স বার্তা সংস্থা জানায়, বিমানটি মস্কোর ৮০ কিলোমিটার দক্ষিণ-পূর্বের আরগুনোভো গ্রামের পাশে বিধ্বস্ত হয়। আরোহীদের কারোরই বেঁচে থাকার কোনও আশা একেবারেই নেই।
দুর্ঘটনাস্থলের আশপাশে বিধ্বস্ত বিমানটির ধ্বংসাবশেষ পাওয়া গেছে বলে কেন্দ্রীয় রুশ কর্তৃপক্ষ জানিয়েছে। রুশ জরুরি মন্ত্রণালয় এ মুহূর্তে এ বিষয়ে পাওয়া প্রাথমিক রিপোর্ট পর্যালোচনা করে দেখছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিধ্বস্ত হয়ে মাটিতে পড়ার আগে বিমানটিতে আগুন ধরে যেতে দেখেছেন তারা।
উল্লেখ্য, বিমানটি দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি।আরটিভি

পড়া হয়েছে ৩২ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ