ছেলের ‘হেয়ার স্টাইল’ রহস্য জানালেন অপু

ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ৫:০৪ অপরাহ্ণ
 
ছবি : সংগৃহীত
শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়। জন্মের পর থেকেই গণমাধ্যমে তাকে নিয়ে প্রকাশ হয়েছে নানারকম খবর। জন্মসূত্রেই রীতিমতো তারকা বনে গেছেন জয়। কিছুদিন ধরেই আলোচনা চলছে, জয়ের হেয়ার স্টাইল যেন তার বাবার মতোই।
এবার সন্তানের চুল বড় রাখার গোপন কথা প্রকাশ করলেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘সবাইকে এবার গোপন কথাটা বলি। আমার সন্তানের জন্ম একটা বিশেষ পরিস্থিতিতে হয়েছে। জন্মের পর থেকেই জয়ের চুল একটু ঘন ছিল। তো মনে হয়েছে চুল যদি কেটে ফেলি তখন তো ন্যাড়া লাগবে। এটা দেখে শাকিব যদি অপছন্দ করে।’
এই নায়িকা আরও বলেন, ‘আমার মধ্যে একটা ভাবনা কাজ করতো যে শাকিব তো সন্তানের জন্ম দেয়াটা পছন্দ করছে না। জয়ের জন্মের সময় শাকিব আমার পাশে ছিল না। কিন্তু সন্তানকে দেখতে তো আসবে। তখন যদি ছেলেকে ন্যাড়া দেখে ক্ষেপে যায়। তার জন্য মনে হয়েছে সন্তানের চুলটা ফেলবো না। পরে আমি ডাক্তারের সঙ্গে কথা বলেছি। এতকিছুর পরেও দেখলাম আমি এবং আমার ছেলে শাকিবের মন গলাতে সক্ষম হয়নি।’
শাকিব-অপু দম্পতির সংসার এখন ভাঙনের চূড়ান্ত পর্যায়ে। এরইমধ্যে শাকিব খান ডিভোর্স পাঠিয়েছেন। আগামী ২২ ফেব্রুয়ারি তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হবে। অপুও মেনে নিয়েছেন এই বিবাহবিচ্ছেদ। গেলো ভালোবাসা দিবসে অপু বিশ্বাস এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ গিয়ে নিজের ভালোবাসা ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেন। সেই অনুষ্ঠানেই জানিয়েছেন জয়ের চুল বড় রাখার গোপন কথা।
rtv

পড়া হয়েছে ১৪১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ