মসজিদের ইমামের বাসভবনে বোমা হামলা, গুলিবর্ষণ

ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ১১:০৬ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়িতে এক মসজিদের ইমামের বাসভবনে বোমা হামলা ও গুলিবর্ষণের খবর পাওয়া গেছে।

শুক্রবার রাত সাড়ে ৭টায় উপজেলার মহাদান ইউনিয়নের হোসনাবাদ গ্রামে আহমদিয়া মুসলিম জামাত জামে মসজিদের ইমাম মাওলানা মো. আসাদুজ্জামানের বাসভবনে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ইমাম আসাদুজ্জামান জানান, শুক্রবার রাত ৭টা ৩৫ মিনিটে এশার নামাজ শেষ করে মসজিদ থেকে বের হন এবং অন্যান্য মুসল্লিদের নিয়ে বাসায় প্রবেশ করছিলেন। তখন মসজিদ সংলগ্ন তার বাসভবন লক্ষ্য করে অজ্ঞাত দৃর্বৃত্তরা কয়েকটি হাতবোমা নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। এ সময় বাসভবনের সব মানুষ মাটিতে শুয়ে পড়েন। পরে ঘটনাস্থলে গুলির ১০/১২টি খোসা ও বোমার স্প্রিন্টার ও বাসভবনের ছাদের কার্নিশে গুলির চিহ্ন দেখতে পান তারা।

ইমামের মা রহিমা অহেদুর অভিযোগ করে জানান, ঘটনার আগে একটি মোটরসাইকেলযোগে কালো কাপড় বাঁধা মুখোশধারী লোক বাসার পাশে দাঁড়ায়। এর পর এই ঘটনা ঘটে। মহাদান ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। বোমা নিক্ষেপের ঘটনায় কেউ হতাহত হননি।

সরিষাবাড়ি থানার ওসি মো. রেজাউল ইসলাম খান যুগান্তরকে জানান, হোসনাবাদ আহমদিয়া মুসলিম জামাত জামে মসজিদের ইমামের বাসভবন লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের স্প্রিন্টার ও বারুদ উদ্ধার করেছে। এ ঘটনায় কাউকে আটক বা কোনো মামলা দায়ের হয়নি।যুগান্তর

পড়া হয়েছে ১৩৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ