বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু শ্রীদেবীর

ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ৮:০১ অপরাহ্ণ
 
বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ময়নাতদন্ত ও ফরেনসিক পরীক্ষার রিপোর্টে এমনটাই জানা গেছে। দুবাই পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম খালিজ টাইমস আজ সোমবার বিকেলে তথ্যটি প্রকাশ করেছে।
শ্রীদেবীর রক্তের নমুনায় অ্যালকোহল পাওয়া গিয়েছে। তবে সবকিছু খতিয়ে দেখে বিশেষজ্ঞরা মনে করছেন— এটি দুর্ঘটনাই, এর পেছনে অন্য কোনো হাত নেই।
ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট তুলে দেয়া হয়েছে শ্রীদেবীর পরিবারের হাতে।
এর আগে ভারতের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় হৃদরোগে আক্রান্ত হয়েই শ্রীদেবীর মৃত্যু হয়েছে। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। তার মৃত্যু স্বাভাবিক বলেই জানিয়েছেন তারা। শ্রীদেবীর মৃত্যুর ঘটনা তদন্ত করছে দুবাই পুলিশ। শ্রীদেবী যে হোটেলে ছিলেন সেখানকার বাথরুম সিল করা হয়েছে।
গত শনিবার রাত ১১টায় দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। মাত্র ৫৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।
ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়ের দাওয়াতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। সঙ্গে স্বামী বনি কাপুর ও মেয়ে খুশিও ছিলেন।
হঠাৎ করেই শ্রীদেবীর মৃত্যুর খবর শোকের মাতম উঠেছে ভারতজুড়ে। ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে প্রায় সব তারকা এই অভিনেত্রীর মৃত্যুতে শোক জানিয়েছেন।
শ্রীদেবী ‘তোফা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘নাগিনা’, ‘সাদমা’, ‘বলিদান’, ‘খুদা গাওয়া’, ‘চালবাজ’, ‘চাঁদনি’র মতো অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেন। হিন্দি ছাড়া ভারতের একাধিক ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।rtv

পড়া হয়েছে ১৪৩ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ