নিজেদের প্রমাণ করতে চাই: মাহমুদউল্লাহ

মার্চ ৪, ২০১৮, ১০:৫৭ অপরাহ্ণ

শ্রীলঙ্কার মাটিতে আগামী ৬ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে নিদাহাস ট্রফি। এই খেলায় অংশ নিতে রবিবার দুপুর ১টার ফ্লাইটে দলের সঙ্গে কলম্বোর উদ্দেশে দেশ ছেড়ে যান ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। যাওয়ার আগে বলে গেছেন আসন্ন টুর্নামেন্টে নিজেদের প্রমাণ করতে চায় তার দল।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সংবাদ মাধ্যমকে নিজেদের লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে বাজেভাবে হেরে যাওয়ার পর চারদিক দিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এই সমালোচনা কটিয়ে উঠতে বিদেশের মাটিতে ২০ ওভারের ক্রিকেটে নিজেদের প্রমাণ করতে চায় মাহমুদউল্লাহরা।

এর আগে ভারপ্রাপ্ত প্রধান কোচ কোর্টনি ওয়ালশ সংবাদ সম্মেলনে নিদহাস ট্রফি খেলতে শ্রীলঙ্কায় যাওয়ার কথা জানান।

সবাইকে সেরা ক্রিকেট খেলতে হবে জানিয়ে রিয়াদ বলন, ‘সবার ব্যক্তিগত সেরাটা দিতে পারলে আমাদের খুব ভালো কিছু অর্জন করা সম্ভব।’

এদিকে ইনজুরির অবস্থা ভালো না হওয়াতে সাকিব শেষ পর্যন্ত নিদাহাস ট্রফি থেকেও ছিটকে গেছেন।

মাহমুদউল্লাহ বলেন, আমাদের লক্ষ্য টুর্নামেন্ট জেতা, এটা আমাদের প্রথম লক্ষ্য। তবে পাশাপাশি আমাদেরও অনেক কিছু করার বাকি।  আমার মনে হয় ২০ ওভারের ক্রিকেটে নিজেদেরকে প্রমাণ করতে এটা আমাদের জন্য খুব ভালো একটা প্ল্যাটফর্ম।’ একুশে টেলিভিশন

পড়া হয়েছে ১৬৫ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ