ইরফান খান কঠিন রোগে আক্রান্ত!

মার্চ ৫, ২০১৮, ৮:৪৭ অপরাহ্ণ

ইরফান কঠিন রোগে আক্রান্ত। কিন্তু কী রোগ সে সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। নিজের টুইটার হ্যান্ডেলে ইরফান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তাঁর। দীপিকা পাডুকনের সঙ্গেই হিন্দি মিডিয়াম পার্ট টু-এ অভিনয় করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও কিন্তু একেবারেই ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।

সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তাঁর শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যান তাঁকে সাহায্য করেন, তাঁর পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান।

তিনি বলেন, তাঁর শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাঁকে সুস্থ করে তুলতে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের দোয়া চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।

পড়া হয়েছে ১৩৪ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ