মৃত সন্তানকে মায়ের গর্ভে ঢোকালেন চিকিৎসক, হাসপাতালে আগুন!

মার্চ ৬, ২০১৮, ৯:৫৭ অপরাহ্ণ

অস্ত্রোপচারের সময় মৃত্যু হয় নবজাতকের। পরিস্থিতি বেগতিক দেখে মৃত সন্তানকে ফের প্রসূতির পেটের মধ্যে ঢুকিয়ে অন্যত্র রেফার করেন চিকিৎসকরা। ফলে প্রসূতিরও মৃত্যু হয়। চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদের রেজিনগরে। বিষয়টি প্রকাশ হয়ে যাওয়ায় অভিযুক্ত নার্সিং হোমে তাণ্ডব ভাঙচুর চালায় ক্ষুব্ধ জনতা। খবর এবেলাডটইনের।

মৃত ওই প্রসূতির নাম জুলেখা বিবি(২৭)। সোমবার সকালে তাকে রেজিনগরের এইচএমএম নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে জুলেখা বিবির সন্তান জন্ম দেয়ার কথা ছিল।

মৃতার পরিবারের অভিযোগ, অস্ত্রোপচারের সময়ই সদ্যোজাতের মৃত্যু হয়। এর পরেই মৃত শিশুটিকে জুলেখা বিবির পেটের মধ্যে ঢুকিয়ে দেন চিকিৎসক। ওই অবস্থাতেই জুলেখা বিবিকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে রেফার করে দেওয়া হয়। সেখানে নিয়ে গেলে মা এবং সন্তান, দুজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এ খবর ছড়িয়ে পড়লে নার্সিং হোমে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেন রোগীর পরিবারের লোকজন। নার্সিং হোমের মালিকের মোটরবাইকেও আগুন লাগিয়ে দেয়া হয়। এরপর জাতীয় সড়ক অবরোধ করে ক্ষিপ্ত জনতা।

পরে পুলিশ গিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে অবরোধ ওঠে। মৃতের পরিবারের পক্ষ থেকে নার্সিং হোম কর্তৃপক্ষের বিরুদ্ধে রেজিনগর থানায় অভিযোগ দায়ের করা হয়।

পড়া হয়েছে ১১০ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ