ইমনের নায়িকা শিরিন শিলা

মার্চ ৬, ২০১৮, ১০:৫১ অপরাহ্ণ

গত ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় এফডিসিতে ‘সাহসী যোদ্ধা’ নামের একটি ছবির মহরত অনুষ্ঠিত হয়। এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা।

তবে এই ছবিতে ইমনের বিপরীতে অভিনয় করার কথা ছিল নবাগতা নায়িকা সানাইয়ের। এখন তার পরিবর্তে এই ছবিতে যুক্ত হলেন শিরিন শিলা।

পুরোপুরি বাণিজ্যিক ধারার গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’। এখানে ইমনকে একদম ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। একজন ইনকাম ট্যাক্স অফিসারের লুকে হাজির হতে যাচ্ছেন এ ছবিতে।

অন্যদিকে এই ছবিতে প্রথমবারের মতো ভিলেন চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও চিত্রনায়িকা পপিকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে।

ছবিটি নিয়ে চিত্রনায়ক ইমন বলেন, ‘ভালো একটি গল্পের ছবিতে কাজ করতে যাচ্ছি। ‘সাহসী যোদ্ধা’ সময়োপযোগী একটি আধুনিক সিনেমা হবে বলে আমার বিশ্বাস।’

কমল সরকারের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করছেন নির্মাতা সাদেক সিদ্দিকী। ছবির শুটিং শুরু হবে আগামী ৮ মার্চ। ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।etv

পড়া হয়েছে ১৫১ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ