ট্রেনে কাটা পড়া ব্যক্তি পুলিশের হাত ধরে বলল তার নাম সঞ্জু

মার্চ ৬, ২০১৮, ১০:৫৮ অপরাহ্ণ

টানা কাটা পড়ার খানিকবাদে ঘটনাস্থলে আসে পুলিশ। ততোক্ষণে সবাই ভেবেছিল, ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। কিন্তু  পুলিশ এসে দ্বিখণ্ডিত শরীরে হাত রাখতেই জেগে উঠেন ওই ব্যক্তি।

গত সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নন্দুরবাড় স্টেশনে। জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০টায় নন্দুরবাড় স্টেশনে মালগাড়ির সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যান ওই ব্যক্তি।

তাতে দুই টুকরো হয়ে যায় তার শরীর। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুবকের শরীরে হাত দিতেই জেগে উঠেন তিনি। এরপর কাটা পড়া ব্যক্তি নিজের নাম ও ঠিকানা বলার চেষ্টা করেন। তারপর কিছুক্ষণের মধ্যেই না ফেরার দেশে চলে যান ওই ব্যক্তি।

পুলিশের বলছে, ভাঙা ভাঙা শব্দে ওই যুবক জানিয়েছে তার নাম সঞ্জু। স্থানীয় মালিওয়াড়ার বাসিন্দা তিনি। পরে জানা গেছে, সঞ্জয় নামদেও মরাঠে (৩০) ওই যুবকের নাম। তবে তার আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো জানতে পারেনি পুলিশ। বিষয়টি জানার জন্য তদন্ত চলছে।

পড়া হয়েছে ১৬৭ বার

( বি:দ্রঃ আপনভূবন ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আপনভূবন ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ